বান্দরবানে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন জেলা প্রশাসক - CTG Journal বান্দরবানে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন জেলা প্রশাসক - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২৪ অপরাহ্ন

        English
বান্দরবানে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন জেলা প্রশাসক

বান্দরবানে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন জেলা প্রশাসক

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে ২য় দফায় কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনসাধারণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

রবিবার বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই উপহার সামগ্রী অসহায় ও দরিদ্র জনসাধারণকে প্রদান করেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান,নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি)মো. জাকির হোসাইন,জেলা প্রশাসনের দুর্যোগ ও ত্রাণ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিমন সরকার,নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ জেলা প্রশাসনের কমকর্তাগন উপস্থিত।

অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রী গ্রহণ করে।

এদিকে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি জানান,কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনসাধারণের মাঝে আমরা ইতিপূর্বে ৫শত জনকে ত্রাণ সহায়তা প্রদান করেছি। আমরা ত্রাণ সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০লক্ষ টাকা বরাদ্ধ পেয়েছি, এছাড়া ও ভিজিএফ ও ত্রাণ সহায়তার নগদ অর্থ মিলে সর্বমোট ৩কোটি তেষট্রি লক্ষ ছত্রিশ হাজার নয়শত টাকা বরাদ্ধ বান্দরবানে এসেছে যা দিয়ে জেলার দু:স্থ ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করা হবে।

জেলা সদরের তিনশত কর্মহীন ও অসহায় দরিদ্র জনসাধারণকে ৫কেজি চাল,১কেজি ছোলা,১ লিটার তেল ,১কেজি মুড়ি,১কেজি ডাল,১কেজি চিনি,১কেজি লবন ও ১টি সাবান প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT