বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা - CTG Journal বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা - CTG Journal

বুধবার, ১৬ Jun ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
স্ত্রী-সন্তানসহ ৩ জনকে হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ সিনহা হত্যা মামলায় প্রদীপের জামিন শুনানি ২৭ জুন অর্থপাচারের অভিযোগ নিয়ে যা বলছে ‘বিগো’ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ থাকবে আরও ১৬ দিন আমাকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে: পরীমনি বিলাসিতা ও অনাহার: বৈষম্যে ভরা মহামারির দুই দিক ঢাকায় পৌঁছালো চীনা ভ্যাকসিনের আরও ৬ লাখ ডোজ রাজনীতি না চিকিৎসা, কী বেছে নেবেন খালেদা জিয়া সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় জামিন মিলেনি আসামির পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হলেন নিখিল কাপ্তাই পাওয়ার গ্রীড হতে চুরি হওয়া ২টি ব্যাটারীসহ ১ জন আটক গ্রেফতার এড়াতেই এএসআই সালাহ উদ্দিনকে হত্যা?
বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা

বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা

করোনাভাইরাসের সংক্রমণ বাড়ার ফলে বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার চারটি দেশ থেকে যাত্রীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে সংযুক্ত আরব আমিরাত। বুধবার থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হবে। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এখবর জানিয়েছে।

আমিরাতের জাতীয় জরুরি সংকট ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ সোমবার তাদের ওয়েবসাইটে জানায়, করোনা সংক্রমণ ঠেকাতে বাংলাদেশ, নেপাল, শ্রীলঙ্কা থেকে সংযুক্ত আরব আমিরাতে যাত্রীদের প্রবেশ নিষিদ্ধ থাকবে। বুধবার থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে।

ওয়েবসাইটে আরও বলা হয়েছে, তবে আমিরাত থেকে বাংলাদেশ, পাকিস্তান, নেপাল ও শ্রীলঙ্কায় যাত্রীবাহী ফ্লাইট চলবে।

এর আগে গত ভারত থেকে যাত্রীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছিল মধ্যপ্রাচ্যের দেশটি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT