বসুরহাট পৌর এলাকায় সোমবার ১৪৪ ধারা জারি - CTG Journal বসুরহাট পৌর এলাকায় সোমবার ১৪৪ ধারা জারি - CTG Journal

বুধবার, ১২ মে ২০২১, ১১:২৩ অপরাহ্ন

        English
বসুরহাট পৌর এলাকায় সোমবার ১৪৪ ধারা জারি

বসুরহাট পৌর এলাকায় সোমবার ১৪৪ ধারা জারি

নোয়াখালীর বসুরহাট পৌরসভায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ আদেশ বলবত থাকবে। কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সোমবার বসুরহাটে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এবং জনগণের জানমালের নিরাপত্তায় পুরো পৌরসভা এলাকায় সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। এসময় সব ধরনের সভা-সমাবেশ এই এলাকায় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, এই দুই জন প্রতিনিধির ডাকা এর আগের কর্মসূচিকে ঘিরে গত শনিবার সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সাংবাদিকসহ অন্তত ২৫ জন আহত হন। এরমধ্যে গুরুতর আহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির রবিবার ঢাকা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। একইদিনে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে জেলা কমিটি অব্যাহতি দেয় ও বহিষ্কারের সুপারিশ করে। পরে তার অব্যাহতির আদেশ প্রত্যাহার করা না করা নিয়ে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে চাপান-উতোড় চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT