'বর্তমান সরকার মিথ্যাচারের সব রেকর্ড অতিক্রম করেছে' - CTG Journal 'বর্তমান সরকার মিথ্যাচারের সব রেকর্ড অতিক্রম করেছে' - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
‘বর্তমান সরকার মিথ্যাচারের সব রেকর্ড অতিক্রম করেছে’

‘বর্তমান সরকার মিথ্যাচারের সব রেকর্ড অতিক্রম করেছে’

বর্তমান সরকার মিথ্যাচারের সব রেকর্ড অতিক্রম করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেছেন, আপনি বিএনপির মহাসচিবের বিরুদ্ধে অনেক কথা বলেছেন। এটি আপনি আরো করতে থাকেন, তাহলে ভালো হবে আমাদের। আপনি যত বদনাম করবেন, তত মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের জনপ্রিয়তা আরো বাড়বে, ভোট বাড়বে।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত ‘ন্যায় বিচার, গণতন্ত্র এবং বর্তমান বাংলাদেশ’ শীর্ষক এক গোলটেবিল আলোচনায় তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন।

বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সারাক্ষণ মিথ্যা কথা বলেন বলে মন্তব্য করায় এর সমালোচনা করে মওদুদ একথা বলেন।

মওদুদ বলেন, খালেদা জিয়াকে মুক্তি না দিলে এদেশে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না। যদি তাকে আটক রেখে নির্বাচনের নীল নকশা করে থাকেন তাহলে ভুল করবেন।

তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি, তার সঙ্গে সঙ্গে খালেদা জিয়ার মুক্তি আমাদের ১ নম্বর এজেন্ডা, দুই নম্বর হলো নির্বাচনের জন্য প্রস্তুতি আর তিন নম্বর হলো নির্বাচন অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ করার জন্য আন্দোলন সৃষ্টি করা। এজন্য রাস্তায় নামা ছাড়া কোনো বিকল্প নেই।

মওদুদ বলেন, জনসভা করে নৌকায় ভোট চেয়ে কোনো লাভ হবে না। এটার একমাত্র টেস্ট কেস হচ্ছে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিলে। তখন দেখা যাবে, দেশের মানুষ নৌকায় কত ভোট দেয় আর ধানের শীষে কত ভোট দেয়।

এতে আরো বক্তব্য দেন, গণস্বাস্থ্য’র প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ইসা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT