মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
বর্তমান সরকারের ৪র্থ ও ছাত্রলীগের ৭০বর্ষপূর্তিতে মানিকছড়িতে ব্যাপক প্রস্তুতি

বর্তমান সরকারের ৪র্থ ও ছাত্রলীগের ৭০বর্ষপূর্তিতে মানিকছড়িতে ব্যাপক প্রস্তুতি

নিজস্ব প্রতিনিধি, মানিকছড়িঃ বর্তমান আওয়ামীলীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছর এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তিতে আগামী ৪ জানুয়ারী মানিকছড়িতে ব্যাপক আয়োজনে সমাবেশের আয়োজন করেছে আওয়ামীলীগ। তৃণমূলে চলছে গণ-সংযোগ, প্রচার-প্রচারণা।

খোঁজ নিয়ে জানা গেছে, আগামী ৪ জানুয়ারী আওয়ামীলীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছরপূর্তি এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তি উপলক্ষে মানিকছড়ি আওয়ামীলীগ ও ছাত্রলীগ সমাবেশের আয়োজন করেছে। ফলে সমাবেশে ব্যাপক লোক-সমাগম নিশ্চিত করতে সপ্তাহ ব্যাপি উপজেলার আনাচে-কানাচে চলছে গণ-সংযোগ। ওয়ার্ড, ইউনিয়ন,পাড়া-মহল্লা,শিক্ষাপ্রতিষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ দাওয়াতি কার্যক্রম চালাচ্ছে।

সমাবেশ বাস্তবায়নে প্রতিটি ইউনিয়নে একটি করে কমিটি গঠন করা হয়েছে। সদর ইউপিতে আহবায়ক মো. রফিকুল ইসলাম,সদস্য সচিব মো.মোস্তফা কামাল, ২ নং ইউপিতে আহবায়ক ডা.নুরুন নবী,সদস্য সচিব মো. আমিনুল ইসলাম, ৩ নং ইউপিতে আহবায়ক মো. জামাল হোসেন,সদস্য সচিব মো. নুর ইসলাম, ৪ নং ইউপিতে আহবায়ক মো. নুলুল ইসলাম,সদস্য সচিব মো. বাহার মিয়া। আর সমাবেশ মঞ্চ প্রস্তুত কমিটির আহবায়ক হলেন,উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সামায়ণ ফরাজী সামু।
উক্ত সমাবশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপরা। বিশেষ অতিথি থাকবেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ জেলা পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামীগের সভাপতি ও যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন জানান, আওয়ামীলীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছরপূর্তি এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তি উপলক্ষে মানিকছড়ি আওয়ামীলীগ ও ছাত্রলীগ আগামী ৪ জানুয়ারীর সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করছে।

ব্যাপক লোক-সমাগমের মাধ্যমে তৃণমূলে আওয়ামীলীগের জনসমর্থন জানিয়ে দিতে সাংগঠনিক কাজ চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT