বরিশালে যুবদল নেতাসহ আটক ৭ - CTG Journal বরিশালে যুবদল নেতাসহ আটক ৭ - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
মামুনুল গ্রেপ্তারের পর ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের নিরাপত্তা জোরদার থানচিতে আফিমসহ মাদক ব্যবসায়ী আটক করোনায় আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর করোনা চিকিৎসায় ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গঠন করুন: জাফরুল্লাহ হেফাজত নেতা মাওলানা আজিজুল ৭ দিনের রিমান্ডে মানিকছড়িতে ভিজিডি’র চাউল কালোবাজারে! নিন্মমানের পচা ও র্দুগন্ধযুক্ত সিদ্ধ চাউল বিতরণে ক্ষোভ ২১২টি পূর্ণাঙ্গ আইসিইউ বেড নিয়ে চালু হলো দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল এলোমেলো হেফাজত, এখনই ‘কর্মসূচি নয়’ ২৪ ঘণ্টায় ১০২ মৃত্যুর রেকর্ড হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ আল হাবিব রিমান্ডে করোনা পজিটিভ হওয়ার একদিনের মধ্যেই কারাবন্দির মৃত্যু যেভাবে গ্রেফতার হলেন মামুনুল হক
বরিশালে যুবদল নেতাসহ আটক ৭

বরিশালে যুবদল নেতাসহ আটক ৭

বরিশালের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে যুবদল নেতাসহ সাতজনকে আটক করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে আজ বুধবার সালে ১১টার মধ্যে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ সময়ে আটকদের কাছ থেকে ৩২০ পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৭৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে পুলিশ।

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আটক দেখিয়ে আজ বুধবার সকালে আদালতের মাদ্যমে জেল হাজতে পাঠানো হয়।

আটকরা হলেন বানারীপাড়া পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের সেকেন্দার আলী ফকিরের ছেলে ও পৌর শাখা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজ ফকির (৪০), কেডিসি বস্তি এলাকার মুনসুর আলী খানের ছেলে মো. আলমগীর হোসেন (৬৫) ও তার ভাড়াটিয়া মুনসুর আলীর স্ত্রী মোসা. পারুল আকতার (৪০), ২৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত আ. মোতালেব হাওলাদারের ছেলে মো. মহিবুল ইসলাম (পাভেল) (৩০)।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাত ৮টায় বানারীপাড়া থানার ওসি সাজ্জাদ হোসেনর নেতৃত্বে পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডে অভিযান চালিয়ে ৭০ পিস ইয়াবাসহ সিরাজ ফকিরকে আটক করা হয়। ওসি সাজ্জাদ হোসেন জানান, সিরাজ থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বানারীপাড়া থানায় একাধিক মামলা রয়েছে। তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত।

বরিশালের মুলাদী থানার ওসি জিয়াউল আহসান জানান, মঙ্গলবার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (মুলাদী সার্কেল) মো. কামরুল আমিনের নেতৃত্বে মুলাদী বন্দর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ১৮৮ পিস ইয়াবা ও মাদকদ্রব্য বিক্রির ৩৩ হাজার ৫০০ টাকাসহ তিনজনকে আটক করা হয়।

একইদিন সন্ধ্যায় বরিশাল মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন নেতৃত্বে নগরের রূপাতলী এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে মহিবুল ইসলাম পাভেলকে (৩০) ৬২ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক মো. জিল্লুর রহমানের নেতৃত্বে বরিশাল নগরের কেডিসি বস্তি এলাকায় অভিযান আলমগীর হোসেন ও পারুল আকতারকে (৪০) ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৪০ হাজার টাকাসহ আটক করা।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT