বঙ্গবন্ধুর নামে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ - CTG Journal বঙ্গবন্ধুর নামে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ - CTG Journal

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
এক রাতে মিললো ১২ কোটি টাকার ইয়াবা ‘ওয়াজ-মাহফিলের নামে জাতিকে ঈমানহারা করছেন তাহেরী’ মানিকছড়িতে দুগ্ধগাভী পেলেন অভিভাবকহীন শিশু-কিশোর পরিবার নিবন্ধন ৪৯ লাখ, টিকা নিয়েছেন ৩৬ লাখের বেশি মানুষ স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশের উত্তরণে ভারত ‘খুশি’ এক বা দুই ডোজ যা-ই হোক, সহজলভ্য ভ্যাকসিন গ্রহণের পরামর্শ বিশেষজ্ঞদের ফেনীতে একটি ভবনে বিস্ফোরণে মা ও দুই মেয়ে দগ্ধ বেরোবি’র বিশেষ উন্নয়ন প্রকল্পে প্রভাবমুক্ত ও নিরপেক্ষ তদন্ত হয়েছে: ইউজিসি রোজার আগেই ‘মাঠে নামবে’ গণফোরাম করোনাভাইরাস: দেশে আরও ১০ মৃত্যু, শনাক্ত ৫৪০ সংশোধন নয়, ২৬ মার্চের আগেই ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করুন: জাফরুল্লাহ চৌধুরী চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৯২ জন
বঙ্গবন্ধুর নামে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ

বঙ্গবন্ধুর নামে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সিরিজের নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১।’ শুধু এই সিরিজটিই নয়, চলতি বছরে বিসিবির আয়োজনে যতো ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট অনুষ্ঠিত হবে, সবই বঙ্গবন্ধুর নামে করবে বিসিবি। 

তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। আগামী ২০ জানুয়ারি শুরু হবে সিরিজ। তিনদিন পর শুরু হতে যাওয়া এই সিরিজটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে করা হয়েছে। 

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে এই সিরিজের নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১।’ সিরিজে টাইটেল স্পন্সর হয়েছে লাভেলো আইসক্রিম, পাওয়ার্ড বাই স্পন্সর ওয়ালটন। শুধু এই সিরিজটিই নয়, চলতি বছরে বিসিবির আয়োজনে যতো ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট অনুষ্ঠিত হবে, সবই বঙ্গবন্ধুর নামে করবে বিসিবি। 

শনিবার সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে এমনই জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে এই সময় আমরা চাচ্ছি যতো খেলা আছে, বঙ্গবন্ধুর নামে উৎসর্গ করতে। এ জন্য ওয়েস্ট ইন্ডিজ সিরিজটা বঙ্গবন্ধুর নামে রেখেছি। আমাদের একটা টি-টোয়েন্টি টুর্নামেন্ট হয়েছে, সেটা বঙ্গবন্ধুর নামে করেছি। এখানে আমরা যতোটুকু পারি. স্মরণ করার চেষ্টা করব।’

২০ জানুয়ারি বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ শুরু হবে। এদিন মিরপুরে প্রথম ওয়ানডেতে ক্যারিবীয়দের মুখোমুখি হবে তামিম ইকবালের দল। একই ভেন্যুতে দ্বিতীয় ওয়ানডে ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডেতে লড়বে বাংলাদেশ-উইন্ডিজ। এই সিরিজ দিয়ে দীর্ঘ ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। 

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT