ফেসবুক লাইভে এসে আদালতের ছাদ থেকে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু - CTG Journal ফেসবুক লাইভে এসে আদালতের ছাদ থেকে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
ফেসবুক লাইভে এসে আদালতের ছাদ থেকে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু

ফেসবুক লাইভে এসে আদালতের ছাদ থেকে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু

লাইভে এসে তিনি পরিবারের নানা কলহের বিষয়ে কথা বলছিলেন। একপর্যায়ে আদালতের পাঁচ তলা ভবনের ছাদ থেকে ঝাঁপ দেন রাকিব।ঘটনাস্থল লক্ষ্মীপুর জজ আদালত ভবন।

লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের পাঁচ তলা ভবনের ছাদে ফেসবুক লাইভে এসে ঝাঁপ দিয়ে রাকিব হোসেন রোমান (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালত ভবন প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। নিহত রাকিব হোসেন রোমান পৌর শহরের উত্তর মজুপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। লাইভে এসে তিনি পরিবারের নানা কলহের বিষয়ে কথা বলছিলেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আদালতের বিচারিক কার্যক্রম চলাকালীন সময় রাকিব হোসেন নামের ওই যুবক জেলা ও দায়রা জজ আদালতের পাঁচ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে। এসময় আদালত প্রাঙ্গণের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের ভাই সোহেল জানায়, তার ভাঙ্গারি ব্যবসার দোকানে কাজ করতো ভাই রাকিব। দুই একদিন আগে তার দোকানে চুরি হওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। সে অভিমান থেকে তার ছোট ভাই আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছেন তিনি। 

জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের এ্যাডভোকেট মাহমুদুর রহমান মান্না জানালেন, ‘আদালত ভবনের ছাদে যাওয়ার দরজাটি সব সময় বন্ধ থাকে। কিন্তু ওই যুবক কিভাবে ভবনটির ছাদে গেল বিষয়টি আমাদের বোধগম্য নয়। তবে তদন্ত করলে এ বিষয়ে প্রকৃত ঘটনা জানা যাবে’।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মিমতানুর রহমান জানায়, ঘটনাস্থল থেকে রাকিব নামের ওই যুবককে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তদন্ত করে এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।  

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT