ফেনীতে দেড় কোটি টাকার ভারতীয় শাড়ি ও ওষুধ উদ্ধার - CTG Journal ফেনীতে দেড় কোটি টাকার ভারতীয় শাড়ি ও ওষুধ উদ্ধার - CTG Journal

বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব: আরও ৭ গ্রেফতার সমঝোতা নয় হেফাজতকে শক্তভাবে দমনের দাবি লকডাউনে ‘বিশেষ বিবেচনায়’ চলবে অভ্যন্তরীণ ফ্লাইট লোহাগাড়ায় একদিনেই ৩৩ জনকে জরিমানা তথ্যপ্রযুক্তি আইনে নুরের বিরুদ্ধে মামলার প্রতিবেদন ৬ জুন সালথা তাণ্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেফতার বাঁশখালীতে ‘শ্রমিকরাই শ্রমিকদের গুলি করে হত্যা করেছে’! প্রাথমিক শিক্ষকদের আইডি কার্ড দেওয়ার আশ্বাস ‘নারী চিকিৎসকের প্রতি পুলিশ-ম্যাজিস্ট্রেটের অসৌজন্যমূলক আচরণ দেখা যায়নি’ চুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন ২৪ এপ্রিল মিকনকে ক্রসফায়ারে দেওয়া হবে: কাদের মির্জা
ফেনীতে দেড় কোটি টাকার ভারতীয় শাড়ি ও ওষুধ উদ্ধার

ফেনীতে দেড় কোটি টাকার ভারতীয় শাড়ি ও ওষুধ উদ্ধার

ফেনীতে জেলা প্রশাসনের চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযানে দেড় কোটি টাকার ভারতীয় শাড়ি ও অবৈধ ওষুধ উদ্ধারসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় ১টি ট্রাক ও ১টি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। আটককৃতরা হলেন- মো. শফিক (৪৮), হক সাহেব (২৬) ও মো. ইলিয়াস (৪০)।

জেলা প্রশাসনের সূত্র জানায়, ফেনীর ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের পেঁচিবাড়িয়া সীমান্ত থেকে রাত ৩টায় চোরাচালানকৃত মালামাল ফেনী শহরে ঢুকবে- এমন তথ্যের ভিত্তিতে আজ বুধবার ভোর ৪টার দিকে চোরাচালানবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহেল রানা। এ সময় ৪ বিজিবির পক্ষে এই অভিযানে অংশ নেন মেজর মো. খাজা মঈন উদ্দীন মিয়া।

সূত্র আরো জানায়, অভিযানের সময় চোরাচালানকৃত মালামালসহ একটি পিকআপকে ধাওয়া করে টাস্কফোর্স টিম। এক পর্যায়ে কাজীরবাগের আলী আজম ব্রিক ফিল্ডের পাশে পিকআপ ও সিএনজি আটক করে দলটি। পরে পিকআপ ও সিএনজির ভেতর থেকে ৮৩১ পিস ভারতীয় শাড়ি ও আমদানি নিষিদ্ধ প্যারাকটিন ১৯০,০০০ পিস ও ডেক্সিন ট্যাবলেট ১৯০,০০০পিস এবং এন্টি ইনফ্ল্যামেটরি ট্যাবলেট ডিকলো-এম ১,৫১,২০০ পিস আটক করা হয়। আটককৃত পণ্যের মূল্য প্রায় দেড় কোটি টাকা।

এ অভিযানে উপস্থিত ছিলেন ৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের সদস্য, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. টিপু সুলতান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT