ফরিদপুরে ১১ ইউপিতে নির্বাচন, প্রস্তুতি সম্পন্ন - CTG Journal ফরিদপুরে ১১ ইউপিতে নির্বাচন, প্রস্তুতি সম্পন্ন - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
করোনায় আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর করোনা চিকিৎসায় ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গঠন করুন: জাফরুল্লাহ হেফাজত নেতা মাওলানা আজিজুল ৭ দিনের রিমান্ডে মানিকছড়িতে ভিজিডি’র চাউল কালোবাজারে! নিন্মমানের পচা ও র্দুগন্ধযুক্ত সিদ্ধ চাউল বিতরণে ক্ষোভ ২১২টি পূর্ণাঙ্গ আইসিইউ বেড নিয়ে চালু হলো দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল এলোমেলো হেফাজত, এখনই ‘কর্মসূচি নয়’ ২৪ ঘণ্টায় ১০২ মৃত্যুর রেকর্ড হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ আল হাবিব রিমান্ডে করোনা পজিটিভ হওয়ার একদিনের মধ্যেই কারাবন্দির মৃত্যু যেভাবে গ্রেফতার হলেন মামুনুল হক ভবিষ্যতে ভ্যাকসিন দেয়া হতে পারে নাক দিয়ে! শ্রমিক হত্যাকাণ্ডের দায় মালিকপক্ষ এড়াতে পারে না: সুজন
ফরিদপুরে ১১ ইউপিতে নির্বাচন, প্রস্তুতি সম্পন্ন

ফরিদপুরে ১১ ইউপিতে নির্বাচন, প্রস্তুতি সম্পন্ন

আগামী ২৯ মার্চ অনুষ্ঠেয় ফরিদপুর সদরের ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আজ বুধবার সদর উপজেলা পরিষদ চত্বর থেকে স্ব স্ব কেন্দ্রের প্রিসাইডিং অফিসারদের কাছে ব্যালট বক্সসহ ভোটগ্রহণের বিভিন্ন সরঞ্জাম বিতরণ করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. হাবিুবর রহমান বলেন, এ নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীসহ ১১টি ইউনিয়ন পরিষদে মোট চেয়ারম্যান প্রার্থী রয়েছেন ৩৭ জন। সংরক্ষিত নারী সদস্য প্রার্থী ১১৩ জন এবং সাধারণ সদস্য পদে ৩২৭ জন প্রার্থী ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ১১ ইউনিয়নে পুরুষ ভোটার এক লাখ দুই হাজার ২৫৬ জন আর নারী ভোটার রয়েছে ৯৮ হাজার ৬৪৭ জন।

নির্বাচনে ১০২টি ভোটকেন্দ্রের ৫১৪টি ভোটকক্ষে ভোটগ্রহণ করা হবে। তিনি বলেন, মোট ১০২টি কেন্দ্রের মধ্যে ৬৮টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে নিরাপত্তার জন্য ২৫ জন পুলিশ ও আনসার সদস্য থাকবেন। আর সাধারণ কেন্দ্রগুলোতে থাকবেন ২০ জন পুলিশ ও আনসার সদস্যসহ প্রতি ইউনিয়নে এক প্লাটুন বিজিবি, দুই প্লাটুন র‌্যাব। এ ছাড়া ১১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিনজন বিচারিক ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। পুলিশের দুটি মোবাইল টিমও মাঠে থাকবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT