ফরিদপুরে প্রতারণা মামলার আসামি গ্রেপ্তার - CTG Journal ফরিদপুরে প্রতারণা মামলার আসামি গ্রেপ্তার - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:০৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
নতুন বছরে নতুন তরকারী হিসাবে পাহাড়ে কাঠাল খুবই প্রিয় সব্জি লিখিত পরীক্ষার ফলাফল নিয়ে যা জানালো বার কাউন্সিল ঈদের আগে লকডাউন শিথিল হবে মানিকছড়ি ভিজিডি’র খাদ্যশস্য সরবরাহে বিধিভঙ্গ করায় খাদ্য নিয়ন্ত্রক ও ওসিএলএসডি’কে শোকজ লকডাউনে মানিকছড়িতে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা অব্যাহত চট্টগ্রামে দোকানপাট-শপিংমল খুলে দেওয়ার দাবি ব্যবসায়ীদের না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ লকডাউন বাড়ানো হলো যে কারণে একদিনে প্রাণ গেল ১১২ জনের আগ্রাবাদ বিদ্যুৎ ভবনে ৬ চাঁদাবাজ আটক নাইক্ষ্যংছড়িতে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র ও কাতুর্জ উদ্ধার
ফরিদপুরে প্রতারণা মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুরে প্রতারণা মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা মিয়াপাড়া গ্রামের কুদ্দুস মাতুব্বরের ছেলে বিল্লাল মাতুব্বর (৩২), আইয়ুব আলীর ছেলে ইমরান (২২) এবং  মাদারীপুরের শিবচর থানার উৎরাইল গ্রামের মৃত কফিল উদ্দিন ফকিরের ছেলে মো. শের আলম ফকিরকে (৩৪) সংঘবদ্ধ বিকাশ প্রতারণা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফরিদপুর।

আজ মঙ্গলবার দুপুরে নিজস্ব কার্যালয়ে এক প্রেসব্রিফিং-এ পিবিআই, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, বিল্লাল মাতুব্বর ও  মো. শের আলম ফকির দুজনই বিকাশের এজেন্ট এবং  ইমরান ব্যক্তিগত বিকাশ একাউন্ট ব্যবহার করে দীর্ঘদিন ধরে পরস্পরের যোগসাজসে প্রতারণা করে আসছে। তারা দেশের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন রকমের প্রলোভন দেখিয়ে বিকাশ প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে অবৈধ উপায়ে টাকা হাতিয়ে নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গতকাল সোমবার সকালে গ্রেপ্তাররা বিকাশের বস সেজে ব্যবসায়িক সুবিধার প্রলোভন দেখিয়ে ফরিদপুর শহরের কমলাপুর এলাকার বিকাশ এজন্টে মো. মাহাবুবুর রহমানের কাছ থেকে ১৪  হাজার ৯৯৭ টাকা হাতিয়ে নেন। এ ঘটনায় মো. মাহাবুবুর রহমান বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

তদন্ত শেষে বাদীর অভিযোগের সত্যতা পেয়ে পিবিআই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জনাব কানাই লাল সরকারের নেতৃত্বে আজ মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে মাদারীপুরের শিবচর থেকে শের আলম ফকির এবং  বিল্লাল মাতুব্বর ইমরানকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন ও দুটি সিম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা  স্বীকার করেছেন। মামলাটি তদন্তাধীন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT