প্রেমের বিয়ের ৪ মাসে লাশ হলেন পোশাককর্মী খাদেজা - CTG Journal প্রেমের বিয়ের ৪ মাসে লাশ হলেন পোশাককর্মী খাদেজা - CTG Journal

বুধবার, ১৬ Jun ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
স্ত্রী-সন্তানসহ ৩ জনকে হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ সিনহা হত্যা মামলায় প্রদীপের জামিন শুনানি ২৭ জুন অর্থপাচারের অভিযোগ নিয়ে যা বলছে ‘বিগো’ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ থাকবে আরও ১৬ দিন আমাকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে: পরীমনি বিলাসিতা ও অনাহার: বৈষম্যে ভরা মহামারির দুই দিক ঢাকায় পৌঁছালো চীনা ভ্যাকসিনের আরও ৬ লাখ ডোজ রাজনীতি না চিকিৎসা, কী বেছে নেবেন খালেদা জিয়া সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় জামিন মিলেনি আসামির পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হলেন নিখিল কাপ্তাই পাওয়ার গ্রীড হতে চুরি হওয়া ২টি ব্যাটারীসহ ১ জন আটক গ্রেফতার এড়াতেই এএসআই সালাহ উদ্দিনকে হত্যা?
প্রেমের বিয়ের ৪ মাসে লাশ হলেন পোশাককর্মী খাদেজা

প্রেমের বিয়ের ৪ মাসে লাশ হলেন পোশাককর্মী খাদেজা

ভালোবাসে বিয়ে করেছিলেন সীতাকুণ্ডের ১৯ বছর বয়সী বিবি খাদেজা। পেশায় ছিলেন পোশককর্মী। তিনি ভাড়া থাকতেন ডবলমুরিং থানার চৌমহুনী এলাকার সুলতান কলোনিতে। বিয়ের পর থেকেই তার জীবনে পারিবারিক কোন্দলের ঝড়। নানা ছুঁতোয় বিভিন্ন সময়ে মারধর করতেন স্বামী। এমনই পরিস্থিতিতে বিয়ের চারমাসের মাথায় নিজের ভাড়া বাসা থেকে উদ্ধার হল খাদেজার ঝুলন্ত লাশ।

মরদেহ উদ্ধার করে স্বামী নিজেও পুলিশকে খবর দিয়ে মৃত্যুটিকে ‘আত্মহত্যা’বলে চালিয়ে দিতে চাইলেও পুলিশ বলছে, তদন্তের পরই জানা যাবে মৃত্যুটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যা। এদিকে নিহত নারীর স্বামীকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে ডবলমুরিং থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, কম্পিউটার দোকানের কর্মচারী সাদ্দাম হোসেনের সাথে প্রেম করে বিয়ে করেছেন মাত্র চারমাস হলো। ঘর করেছিলেন নগরের ডবলমুরিং এলাকার ভাড়া বাসায়।  এরমধ্যে দুজনের সংসারে সুখের বদলে নিত্য সঙ্গী ছিল অভাব অনটন ও পারিবারিক বিবাদ। তাদের মধ্যে প্রায় সময়ে ঝগড়া হতো। বিভিন্ন সময়ে স্ত্রীকে পেটাতেন স্বামী। আজ মঙ্গলবারের বিবাদে অভিমান করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করছেন স্বামী।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে নগরের ডবলুমরিং থানার চৌমহুনী এলাকার সুলতান কলোনির ভাড়া বাসা থেকে পোশাককর্মী খাদেজার লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে পুলিশে খবর দেন স্বামী।  খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সাদ্দামকে হেফাজতে নিয়েছে পুলিশ। 

পোশাককর্মীর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘পোশাককর্মী খাদেজার সাথে সকালে তার স্বামী সাদ্দামের ঝগড়া হয়। ঝগড়ার পর সাদ্দাম বাসা থেকে বের হয়ে গেলে সকাল সাড়ে ৯টার দিকে সিলিংয়ের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে জানান তার স্বামী। আমরা মরদেহ উদ্ধার করে সুরতহাল করে ময়না তদন্ত করাচ্ছি। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে হেফাজতে নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পরই বলা যাবে এটি আত্মহত্যা না হত্যা।’      

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT