পানছড়ি ইউ এন ও প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও বাজারে সকল দোকান পাট বন্ধ - CTG Journal পানছড়ি ইউ এন ও প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও বাজারে সকল দোকান পাট বন্ধ - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

        English
শিরোনাম :
করোনায় আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর করোনা চিকিৎসায় ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গঠন করুন: জাফরুল্লাহ হেফাজত নেতা মাওলানা আজিজুল ৭ দিনের রিমান্ডে মানিকছড়িতে ভিজিডি’র চাউল কালোবাজারে! নিন্মমানের পচা ও র্দুগন্ধযুক্ত সিদ্ধ চাউল বিতরণে ক্ষোভ ২১২টি পূর্ণাঙ্গ আইসিইউ বেড নিয়ে চালু হলো দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল এলোমেলো হেফাজত, এখনই ‘কর্মসূচি নয়’ ২৪ ঘণ্টায় ১০২ মৃত্যুর রেকর্ড হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ আল হাবিব রিমান্ডে করোনা পজিটিভ হওয়ার একদিনের মধ্যেই কারাবন্দির মৃত্যু যেভাবে গ্রেফতার হলেন মামুনুল হক ভবিষ্যতে ভ্যাকসিন দেয়া হতে পারে নাক দিয়ে! শ্রমিক হত্যাকাণ্ডের দায় মালিকপক্ষ এড়াতে পারে না: সুজন
পানছড়ি ইউ এন ও প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও বাজারে সকল দোকান পাট বন্ধ

পানছড়ি ইউ এন ও প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও বাজারে সকল দোকান পাট বন্ধ

মোহাম্মদ রাশেদুজ্জামান অলি , পানছড়ি (খাগড়াছড়ি) থেকে : সোমবার বিকালে খাগড়াছড়ির পানছড়ি ইউ এন ও তৌহিদুল ইসলামকে প্রত্যাহার ও উনার দ্বারা ক্ষতিগ্রস্থদের ক্ষতি পূরণ দেয়ার দাবীতে বিক্ষোভ মিছিল করেছে এলাকার জনগন ও বাজার ব্যবসায়ীরা। বিক্ষোভ মিছিলটি পানছড়ির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্বা স্কোয়ারে বাজার ব্যবসায়ী উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েত আলী তালুকদারের সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, বাজার উন্নয়ন কমিটির সাধারন সম্পাদক তপন কান্তি বৈদ্য, বাজার ব্যবসায়ী মোঃ হোসেন, হেলাল উদ্দিন, মহি উদ্দিন, সেলিম উদ্দিন প্রমুখ। বিক্ষোদ্ব জনতা অভিযোগ করে বলেন,পানছড়ি উপজেলার ইউ এন ও তৌহিদুল ইসলাম যোগদান করার পর থেকে সমাজের প্রতিবন্ধি থেকে শুরু করে কোন শ্রেনীর মানুষ তার দমক হুমকি এবং হয়রানীর কবল থেকে রেহায় পায়নি। পানছড়ি বাজারে প্রতিদিন মোবাইল কোর্ট পরিচালনা করা, প্রতিবন্ধি সংগঠনকে মাসিক ঘর ভাড়ার জন্য চাপ প্রয়োগ করা,ব্যাটারী চালিত রিকসাকে ভাংচুর করাসহ পান দোকানদার ও উনার কবল থেকে রেহায় পায়নি।

পানছড়ি বাজার ব্যবসায়ী সমিতি উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েত আলী তালুকদার জানান, উপজেলায় মাসিক সমন্নয় সভায় একাধিকবার উপজেলা নির্বাহী কর্মকতার দ্বারা মানুষ হয়রানির বিষয়ে বলা হলেও উনি কোন কথাই আমলে নেন না। উপজেলা নির্বাহী কর্মকতার দ্বারা ক্ষতিগ্রস্থদের ক্ষতি পূরণসহ অবিলম্বে অপসারন করা না হলে পানছড়ি বাজারের সকল দোকান পাট অনির্দিষ্ট কালের জন্য দোকান পাট বন্ধ রাখার সিদ্বান্ত নেন ব্যবসায়ীরা ।পানছড়ি থানার ওসি দুলাল হোসেন বিক্ষোভের কথা স্বীকার করলেও কোন মন্তব্য করতে রাজি হননি।এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম এর মোবাইলে একাধিকবার ফোন করলেও রিসিভ না করায় কোন বক্তব্য পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT