সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
পানছড়িতে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা গুরুতর আহত, আটক ৩

পানছড়িতে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা গুরুতর আহত, আটক ৩

নিজস্ব প্রতিনিধি, পানছড়িঃ জেলার পানছড়িতে গত ২৯ ডিসেম্বর /১৭,শুক্রবার দিবাগত রাতে থানা আওয়ামিলীগের সাধারন সম্পাদক জয়নাথ দেব অজ্ঞাত সন্ত্রাসীদের হামলার শিকার হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই দলের স্থানীয় তিন নেতাকে আটক করেছে পুলিশ। জানিয়েছেন পানছড়ি থানার ওসি।

পারিবারিক সুত্রে জানা যায়, শুক্রবার ২৯ ডিসেম্বর দিবাগত রাতে পানছড়ি উপজেলা পরিষদ মাঠে বিজয় মেলায় হাউজি খেলে রাত সাড়ে ১১ টার দিকে নিজ মোটর সাইকেলে উঠার সময় অজ্ঞাত সন্ত্রাসীরা পিছন দিক থেকে আক্রমন করে।

তার চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে পানছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে। মাথার আঘাত আশংকা জনক হওয়ায় প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। এলাকাবাসীর ধারনা, দলীয় অভ্যন্তরীন কোন্দলের কারনে এ ঘটনা ঘটেছে।

এদিকে হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ শনিবার সকাল সাড়ে ১১টায় পানছড়ি বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। সমাবেশে উপজেলা আ’লীগের সভাপতি বাহার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ও পানছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক বিজয় কুমার দেব, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও পানছড়ি ইউনিয়নের চেয়ারম্যান নাজির হোসেন ,উপজেলা ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক প্রমূখ। তারা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জাতিয়ে প্রকৃত দোষীদের অভিলম্বে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

পানছড়ি উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের উপর প্রতিপক্ষ দূর্বৃত্তদের হামলার ঘটনায় পানছড়ি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নূতন ধন ও সাধারন সম্পাদক মোহাম্মদ শাহজাহান কবির সাজু,খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়া,সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারা প্রকৃত দোষীদের অভিলম্বে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানান।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, এ হামলার ঘটনায় পানছড়ি উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক বিজয় কুমার দেব বাদী হয়ে ১৩ জনকে আসামী করে মামলা করেছেন। ইতোমধ্যে মামলার প্রধান আসামী পানছড়ি সদর ইউনিয়ন পরিষদ সদস্য যুবলীগ নেতা মো. আবদুল জব্বার, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক মো. তোফাজ্জল হোসেন ও যুবলীগ নেতা মো. মনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি জানান, হামলার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT