পানছড়িতে যুব রেড ক্রিসেন্ট এর করোনা সচেতনমূলক প্রচারনা - CTG Journal পানছড়িতে যুব রেড ক্রিসেন্ট এর করোনা সচেতনমূলক প্রচারনা - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
পানছড়িতে যুব রেড ক্রিসেন্ট এর করোনা সচেতনমূলক প্রচারনা

পানছড়িতে যুব রেড ক্রিসেন্ট এর করোনা সচেতনমূলক প্রচারনা

মোহাম্মদ রাশেদুজ্জামান অলি, পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি : করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে সকলের ন্যায় যুব রেড ক্রিসেন্ট পানছড়ি উপজেলা ইউনিট কর্তৃক শুরু হয় করোনা প্রতিরোধ ও সচেতনমূলক প্রচারনা।

৬ এপ্রিল মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় এ কার্যক্রম শুরু হয়। প্রচারনার প্রথম দিনে যুব রেড ক্রিসেন্ট,পানছড়ি উপজেলা ইউনিটের সদস্যরা পানছড়ির বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে মাইকিং প্রচারনা করে।

নিয়মিত মাস্ক পরিধান,সাবান পানি দিয়ে ২০ সেকেন্ড ধরে হাত ধোয়া,কমপক্ষে ৩ ফুট সামাজিক দুরত্ব বজায় রাখা,গণপরিবহন ও বিশাল জনগমের মধ্যে না থাকা, হাঁচি,কাশি ও শ্বাসকষ্ট দেখা দিলে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করার জন্য উৎসাহিত করে ।তারা আরো বলেন করোনার প্রথম ডোজের টিকা গ্রহন করে থাকলে ৮ সপ্তাহ পর মোবাইলে মেসেজ গেলে স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট টিকাকেন্দ্রে গিয়ে টিকা গ্রহন করার জন্য অনুরোধ করে ।

যুব সদস্যরা জানান,তাদের এ কার্যক্রম পূর্বের মতো করে সবসময়ই অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT