৪ জনের মৃত্যুর দিনে আক্রান্ত ১৮০ - CTG Journal ৪ জনের মৃত্যুর দিনে আক্রান্ত ১৮০ - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:২৫ অপরাহ্ন

        English
শিরোনাম :
সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ রাউজানে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্ব: পলাতক আসামি গ্রেফতার ৫ লাখ ডোজ টিকা আসছে ঈদের আগে ঈদের ছুটিতে কর্মস্থলে থাকতে হবে ব্যাংক কর্মকর্তাদের লামায় ৩০০জন কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর আর্থিক উপহার প্রদান মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মানবিক সহায়তা রামগড়ে হিমাগার না থাকায় নষ্ট হচ্ছে উৎপাদিত পণ্য, ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে কৃষক
৪ জনের মৃত্যুর দিনে আক্রান্ত ১৮০

৪ জনের মৃত্যুর দিনে আক্রান্ত ১৮০

করোনাভাইরাসে গতকাল বুধবারের তুলনায় দ্বিগুন মৃত্যু হলেও আজ তা আবারও আগের সংখ্যায় নেমে এসেছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে চট্টগ্রামের মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫২০ জনে। এদিন নতুন  ১৮০ জন নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ হাজার ৭২৫ জনে।

শুক্রবার (৩০ এপ্রিল) সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

গেল ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিকেল কলেজসহ চট্টগ্রামের নয়টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে ১ হাজার ২৮২টি। এরমধ্যে নগরে ১৩৩ জন এবং উপজেলায় ৪৭ জন। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ২১২টি নমুনা পরীক্ষা করে ৫৩ জন, বিআইটিআইডিতে ৩৭১টি নমুনায় ২৩ জন, চমেক ল্যাবে ৩৪টি নমুনায় ৫ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। সিভাসুতে ১৬১টি নমুনায় ৩২ জনের শরীরের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।  

এছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮১টি নমুনায় ১৩ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩০৬টি নমুনায় ২০ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩৪টি নমুনায় ১০ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৫৬টি নমুনায় ২১ জন এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২৭টি নমুনায় ৩ জনের করোনাভাইরাস পাওয়া গেছে।

এদিন মেডিক্যাল সেন্টার হাসপাতাল ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।  

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে আক্রান্ত হয়েছেন ১৮০ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১৩৩ জন এবং উপজেলায় ৪৭ জন। করোনায় মৃত্যুবরণ করা ৪ জনের মধ্যে ৩ জন নগরের বাসিন্দা। এ পর্যন্ত মোট ৫২০ জনের মৃত্যু হয়েছে।  

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT