পানছড়িতে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন - CTG Journal পানছড়িতে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন - CTG Journal

রবিবার, ১৬ মে ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

        English
পানছড়িতে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

পানছড়িতে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

মোহাম্মদ রাশেদুজ্জামান অলি, পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নানা আয়োজনে পানছড়িতে স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে।

স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে প্রত্যুষে পানছড়ি থানা পুলিশ ৫০ বার তোপধ্বনি ও শহীদদের স্মরণে শহিদ মিনারে পুস্প মাল্য অর্পনের মধ্য দিয়ে দিনটির শুরু হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠন সমূহ,উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহ, উপজেলা জাতীয় পার্টি,পাহাড়ের আঞ্চলিক সংগঠন সমূহ ইউপিডিএফ গনতান্ত্রিক, জেএসএস (সংস্কার),উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটি, যুব রেড ক্রিসেন্ট,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র- শিক্ষক সহ সামাজিক সংগঠন সমুহ শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে।


উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়নতে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশের, উন্নয়ন শীর্ষক আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা , উপজেলা নির্বাহি কর্মকর্তা তৌহিদুল ইসলাম ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন, থানা অফিসার ইনচার্জ মো.দুলাল হোসেন, থানা তদন্ত কর্মকর্তা কামরুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা উষা মগ , মুক্তিযোদ্ধা আলী আহাম্মদ, মনিরুজ্জামান, উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব , সদর ইউপি চেয়ারম্যান নাজির হোসেন ।, উপজেলার বিভিন্ন দফতরের প্রধানগন, ইউপি চেয়ারম্যানগন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বাহার মিয়া, প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশের ৫০ বছরের পথচলা নিয়ে স্মৃতিচারণা করা হয়। বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশকে কল্পনা করা যায় না। বঙ্গবন্ধু, বাঙালি ও বাংলাদেশ এক ও অভিন্ন। আসুন সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন করতে আমরা সকলেই হাত বাড়াই।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT