পানছড়িতে অগ্নি ক্ষতিগ্রস্থদের পাশে খাগড়াছড়ি সেনা জোন - CTG Journal পানছড়িতে অগ্নি ক্ষতিগ্রস্থদের পাশে খাগড়াছড়ি সেনা জোন - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
পানছড়িতে অগ্নি ক্ষতিগ্রস্থদের পাশে খাগড়াছড়ি সেনা জোন

পানছড়িতে অগ্নি ক্ষতিগ্রস্থদের পাশে খাগড়াছড়ি সেনা জোন

মোহাম্মদ রাশেদুজ্জামান অলি, পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি : মানবিক সেবার অংশ হিসেবে পানছড়ি, খাগড়াছড়িতে অগ্নি দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ সেনাবাহিনী (খাগড়াছড়ি সদর জোন)।

২৫ মার্চ ২০২১ বৃহস্পতিবার সকালে পানছড়ি উপজেলার ফাতেমা নগর গ্রামের অগ্নিক্ষতিগ্রস্ত মোঃ হারুন ও লিটন চাকমাকে খাগড়াছড়ি সদর সেনা জোনের আর্থিক অনুদান সিনিয়র ওয়াঃ অফিঃ মোঃ আরিফ হোসেন প্রদান করে।

উল্লেখ্য যে, বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারনে ফাতেমা নগর গ্রামের একটি মুদি দোকান ও একটি চায়ের দোকানে অগ্নিদূর্ঘটনা ঘটে। উক্ত সংবাদ পাওয়ার পর অসহায়, ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করলো বাংলাদেশ সেনাবাহিনী (খাগড়াছড়ি সদর জোন)।

খাগড়াছড়ি সদর জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদুল ইসলাম পিএসসি জানান, মানুষের মৌলিক অধিকারসমূহ যাহাতে ভোগ করতে পারে খাগড়াছড়ি সদর জোন কর্তৃক এ বিষয়ে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হয়। খাগড়াছড়ি সদর জোন যে কোনো দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে আর্ত-মানবতার সেবায় বেসামরিক প্রশাসনকে তাৎক্ষণিক সহায়তায় সহ সার্বক্ষণিক পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে।

শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। আমরা সকলে খাগড়াছড়ি জেলার বাসিন্দা। তাই এ জেলাকে উন্নত এবং এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্বও আমাদের। সকলের। পার্বত্য অঞ্চলের জনগণের জানমাল রক্ষা ও যেকোন দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, সেই ধারাবাহিকতা বজায় রাখতে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিটি সদস্য সদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। সাম্প্রদায়িকতার বন্ধনকে আরো সুদৃঢ় করার লক্ষ্যে আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা, চিকিৎসাসহ সকল ধরণের সহযোগীতা চলমান থাকবে। এছাড়াও, আর্ত-মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী সদা সচেষ্ট এবং প্রস্তুত।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT