পটিয়ায় নির্বাচনী সহিংসতায় প্রার্থীর ভাই নিহত - CTG Journal পটিয়ায় নির্বাচনী সহিংসতায় প্রার্থীর ভাই নিহত - CTG Journal

বুধবার, ১৬ Jun ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
স্ত্রী-সন্তানসহ ৩ জনকে হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ সিনহা হত্যা মামলায় প্রদীপের জামিন শুনানি ২৭ জুন অর্থপাচারের অভিযোগ নিয়ে যা বলছে ‘বিগো’ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ থাকবে আরও ১৬ দিন আমাকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে: পরীমনি বিলাসিতা ও অনাহার: বৈষম্যে ভরা মহামারির দুই দিক ঢাকায় পৌঁছালো চীনা ভ্যাকসিনের আরও ৬ লাখ ডোজ রাজনীতি না চিকিৎসা, কী বেছে নেবেন খালেদা জিয়া সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় জামিন মিলেনি আসামির পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হলেন নিখিল কাপ্তাই পাওয়ার গ্রীড হতে চুরি হওয়া ২টি ব্যাটারীসহ ১ জন আটক গ্রেফতার এড়াতেই এএসআই সালাহ উদ্দিনকে হত্যা?
পটিয়ায় নির্বাচনী সহিংসতায় প্রার্থীর ভাই নিহত

পটিয়ায় নির্বাচনী সহিংসতায় প্রার্থীর ভাই নিহত

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনের ভোটের দিন নির্বাচনি সহিংসতায় একজন খুন হয়েছে। 

রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে পটিয়ার গোবিন্দারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবদুল মাবুদ (৪৫)। তিনি ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আবদুল মান্নানের ভাই বলে জানা গেছে। 

এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নান ও সরওয়ার কামাল রাজিবকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। গোবিন্দরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দিলেও দুপুর নাগাদ তা গোলাগুলিতে রূপ নেয়। এসময় প্রতিপক্ষের গুলিতে কাউন্সিলর প্রার্থী মান্নানের ভাই নিহত হন। এরপর বিক্ষুব্ধ কর্মীরা পটিয়া আনসার ভিডিপি ক্যাম্পে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, পটিয়া পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দার খিল কেন্দ্রের বাইরে গুলিতে একজন আহত হয়। তাকে আহত অবস্থায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে ওই কেন্দ্রে বিজিবি, র‌্যাব ও পুলিশের অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT