নোয়াখালীতে আসামি বহনকারী গাড়িতে বিস্ফোরণ - CTG Journal নোয়াখালীতে আসামি বহনকারী গাড়িতে বিস্ফোরণ - CTG Journal

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর কাপ্তাই তথ্য অফিসের আয়োজন ‘এসো মুক্তিযোদ্ধার কন্ঠে গল্প শুনি’
নোয়াখালীতে আসামি বহনকারী গাড়িতে বিস্ফোরণ

নোয়াখালীতে আসামি বহনকারী গাড়িতে বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জের কেন্দুরবাগ এলাকায় আসামি নিয়ে যাওয়ার সময় পুলিশের গাড়িতে ‘এয়ার সিলিন্ডার’ বিস্ফোরণে ৪ পুলিশ সদস্য দগ্ধ হয়েছে।

২৩ সেপ্টম্বের ২০২১ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলার কেন্দুরবাগ গ্যাস ফিলিং স্টেশন প্রাঙ্গণে এই দুর্ঘটনা ঘটে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল ইসলাম ৪ পুলিশ সদস্য দগ্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধরা হচ্ছেন, নোয়াখালী পুলিশ লাইনের এসআই বোরহান উদ্দিন সরকার এবং কনস্টেবল রাকেশ, বেশান্তর ও আনাস। তাদের মধ্যে কনস্টেবল রাকেশ ও বেশান্তরের অবস্থা আশঙ্কাজনক।

নোয়াখালী জেলারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম বলেন, দগ্ধ ৪ পুলিশ সদস্যকে হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালের ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম বলেন, জেলা কারাগার থেকে চার আসামিকে ৫ পুলিশ সদস্যের একটি টিম লক্ষ্মীপুর আদালতে নেয়ার পথে বেগমগঞ্জের কেন্দুরবাগ এলাকায় পুলিশের ভাড়া মাইক্রোবাসে এয়ার সিলিন্ডার বিস্ফোরণ হয়।গাড়িতে থাকা চার পুলিশ সদস্য দগ্ধ হন। অন্য পুলিশ সদস্য এবং ৪ আসামি ও চালককে নিরাপদে উদ্ধার করতে সক্ষম হয় স্থানীয়রা। দগ্ধ পুলিশ সদস্যরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও ৪ আসামি বর্তমানে বেগমগঞ্জ থানা হেফাজতে আছেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT