না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ - CTG Journal না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ - CTG Journal

বুধবার, ১২ মে ২০২১, ১১:১০ অপরাহ্ন

        English
না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩

না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩

হেফাজতে ইসলামের ডাকা হরতালে সংহিসতার মামলায় নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ বিএনপি-জামায়াতের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৮ এপ্রিল) রাতে ফতুল্লার তল্লা হাজীগঞ্জের বাসা থেকে জামায়াতের মহানগর আমির মাওলানা মাঈনুদ্দিনকে গ্রেফতার করা হয়।

এছাড়া সানাপাড় ও শহরের নলুয়া এলাকা থেকে বিএনপির অপর দুই কর্মীকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী।

মেহেদী ইমরান সিদ্দিকী জানান, হেফাজতে ইমলামের ডাকা গত ১৮ মার্চের সকাল-সন্ধ্যা হরতালের দিন ঢাকা –চট্টগ্রাম মহাসড়কে ১৭টি যানবাহনে অগ্নিসংযোগ ও ভাঙচুর করা হয়। ওই ঘটনায় সিদ্ধিরগঞ্জে থানায় পুলিশের কাজে বাধা প্রদান ও অগ্নিসংযোগ এবং বিশেষ ক্ষমতা আইনে র‌্যাব-পুলিশ বাদী হয়ে মোট ছয়টি মামলা দায়ের করে। এসব সংহিসতার ঘটনায় জামায়াত নেতা মাওলানা মাঈনুদ্দিনর সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায়। পরে রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া সহিসতার সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়ায় বিএনপি কর্মী জনি ও ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT