নাফ নদে গুলি বিনিময়ের পর বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার - CTG Journal নাফ নদে গুলি বিনিময়ের পর বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার - CTG Journal

শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
ফেসবুকে নেতিবাচক মন্তব্য, ১০ শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ বাজেটে নতুন ও ক্ষুদ্র উদ্যোক্তাদের বিশেষ সহায়তার প্রস্তাব ডিসিসিআই ও বিসিআইয়ের শিশু অপরাধীর সর্বোচ্চ সাজা ১০ বছর: হাইকোর্ট প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী মানিকছড়িতে ইউসিসিএ লি. চেয়ারম্যানকে বিদায় ও বরণ করে নিলেন উপজেলা পরিষদ টিকা নিয়েছেন ৩৫ লাখ ৮১ হাজার মানুষ শিক্ষাপ্রতিষ্ঠান চালুর প্রাকপ্রস্তুতি জানতে চেয়েছে সরকার যেসব ইউনিয়নে ১১ এপ্রিল ভোট কলিমুল্লাহ’র বক্তব্য রুচি বিবর্জিত: শিক্ষা মন্ত্রণালয় করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী কারাগারে কয়েদিকে নির্যাতনের অভিযোগে মামলা, পিবিআই’কে তদন্তের নির্দেশ রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’
নাফ নদে গুলি বিনিময়ের পর বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

নাফ নদে গুলি বিনিময়ের পর বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে পাচারকারীদের সঙ্গে গুলি বিনিময়ের পর পাঁচ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে কেউ গ্রেফতার হয়নি। রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে টেকনাফের ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ তথ্য জানান।

বিজিবি অধিনায়ক জানান, রবিবার ভোর রাতে টেকনাফের দমদমিয়া বিওপির জওয়ানরা নাফ নদীতে স্পিডবোট ও কাঠের বোট এবং স্থলভাগের কেওড়া বাগানে কৌশলী অবস্থান নেন। এর কিছুক্ষণ পর নাইট ডিভাইস দিয়ে পর্যবেক্ষণ করে দেখতে পান, নাফ নদীর মধ্যবর্তী লালদ্বীপ থেকে একটি কাঠের নৌকায় ৩-৪ জন দুষ্কৃতকারী হ্নীলা জাদিমোরা উমরখাল পয়েন্ট দিয়ে বাংলাদেশের সীমান্তে প্রবেশ করছে। বিজিবি তাদের চারদিক থেকে ঘেরাও করে অভিযান চালায়। এ সময় দুষ্কৃতকারীরা নিরুপায় হয়ে এলোপাতাড়ি গুলি করলে বিজিবিও পাল্টা গুলিবর্ষণ করলে মাদক কারবারিরা নদীতে ঝাপ দেয়। তাদের ব্যবহৃত কাঠের নৌকাটি নিয়ন্ত্রণে নিয়ে তল্লাশি চালিয়ে পাঁচ বস্তায় পাঁচ লাখ ২০ হাজার পিস ইয়াবা, একটি দেশে তৈরি বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও একটি কিরিচ উদ্ধার করা হয়। এ সময় কোনও পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, সরকারি কর্তব্যে বাধা প্রদান এবং অবৈধ মাদক পাচারের দায়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ সময় উপ-অধিনায়ক মেজর মো. রুবায়াৎ কবীর, মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মাসুম রেজা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT