নাইক্ষ্যংছড়িতে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক - CTG Journal নাইক্ষ্যংছড়িতে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক - CTG Journal

বুধবার, ১২ মে ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

        English
নাইক্ষ্যংছড়িতে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক

নাইক্ষ্যংছড়িতে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে ফেসবুকের মাধ্যমে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক করা হয়েছে।

রবিবার রাতে পৃথক অভিযান চালিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিন বাইশারী ও সদর ইউনিয়নের চাকঢালা গ্রাম থেকে তাদের আটক করা হয়। সোমবার তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটকককৃতরা হলো-বাইশারী ইউনিয়নের দক্ষিন বাইশারী গ্রামের বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে হাফেজ হামিদুর রহমান (২৭), সে দক্ষিন বাইশারী আল হেরা জামে মসজিদের ইমাম ও খতিব। অপরজন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চাকঢালা এলাকার মৃত মকবুল আহমদের ছেলে অলি আহমদ (২৬)।

এদিকে আটক হাফেজ হামিদুর রহমানের বড় ভাই আমানুল হক জানান,তার ছোট ভাই একজন কোরআনে হাফেজ এবং দক্ষিন বাইশারী আল হেরা জামে মসজিদের ইমাম ও খতিব। সে কখনও রাষ্ট্রবিরোধী বা সরকারবিরোধী কোন কাজে জড়িত ছিল না এবং এখনো নেই। সে ষড়যন্ত্রের শিকার হয়েছে। অভিযোগের সুষ্ঠ তদন্ত হলে অবশ্যই ছোট ভাই হাফেজ হামিদুর রহমান নির্দোষ প্রমানিত হবে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীল হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুই যুবক দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকার ও রাষ্ট্র বিরোধী বিভিন্ন মিথ্যা অপপ্রচার করছিল।

আটকের পর তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। রাষ্ট্রবিরোধী অপপ্রচারের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT