দায়িত্ব পালনে অবহেলা করলে কোনও ছাড় নাই: চট্টগ্রাম সিটি মেয়র - CTG Journal দায়িত্ব পালনে অবহেলা করলে কোনও ছাড় নাই: চট্টগ্রাম সিটি মেয়র - CTG Journal

বুধবার, ১২ মে ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

        English
দায়িত্ব পালনে অবহেলা করলে কোনও ছাড় নাই: চট্টগ্রাম সিটি মেয়র

দায়িত্ব পালনে অবহেলা করলে কোনও ছাড় নাই: চট্টগ্রাম সিটি মেয়র

দায়িত্ব পালনে অবহেলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে পরিচ্ছন্ন বিভাগের কর্মকর্তা, সুপারভাইজারদের হুঁশিয়ারি করছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী।

তিনি বলেছেন, নগরীকে পরিচ্ছন্ন, মশামুক্ত ও নগরবাসীর বাস উপযোগী দেখতে চাই। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা বিভাগ নিয়ে নগরবাসীর অভিযোগ বেশি। কাজেই এই অভিযোগ মিথ্যা প্রমাণ করতে আন্তরিকভাবে কাজ করতে হবে। যারা আন্তরিকতা ও দায়িত্বশীলতার সাথে কাজ করবেন, তাদের আমি সব ধরনের সহায়তা করার সর্বোচ্চ চেষ্টা করবো। আর যদি কেউ দায়িত্ব পালনে অবহেলা করেন,তাহলে কোনও ছাড় নাই।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী সুপারভাইজারদের সঙ্গে বৈঠক করেন রেজাউল করিম চৌধুরী। বৈঠকে নব নির্বাচিত মেয়র এই হুঁশিয়ারি করেন।

রেজাউল করিম চৌধুরী বলেন, আমার ১০০ দিনের অগ্রাধিকার দেওয়া কর্মসূচি নিয়ে কাজ শুরু করবো। কর্মসূচির মধ্যে থাকবে নগরীকে মশামুক্ত করা,পরিষ্কার পরিচ্ছন্ন রাখা ও ভাঙা রাস্তা-ঘাট মেরামত করা। অতীতে কী হয়েছে, কী হয়নি এটা আমার কাছে বিবেচ্য নয়। এখন থেকে আপনারা শতভাগ আন্তরিক হয়ে কাজ করবেন এটা আমার প্রত্যাশা। আমি আগামীর চট্টগ্রাম নগরীকে বাংলাদেশের মডেল শহরে পরিণত করতে চাই। কাজেই আপনারা সেভাবে কাজ করতে মানসিক প্রস্তুতি গ্রহণ করুন।

কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক সভায় সভাপতিত্বে বৈঠকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন আঞ্চলিক কার্যালয় জোন-৬ এর নির্বাহী কর্মকর্তা আফিয়া আকতার, মেয়রের একান্ত সচিব মো.আবুল হাশেম উপস্থিত ছিলেন। এতে সঞ্চালনা করেন অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোর্শেদুল আলম চৌধুরী।

সভাপতির বক্তব্যে প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক বলেন, নবনির্বাচিত মেয়রের নির্বাচনি ইশতেহার এখন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ইশতেহার। এই ইশতেহারের ১৫ নং অনুচ্ছেদে নগরকে মশামুক্ত করতে পরিবেশবান্ধব কীটনাশক ছিটানো, পুকুর, ডোবা, খাল-নালা, জলাশয় পরিষ্কারের কথা উল্লেখ আছে। নবনির্বাচিত মেয়রের নির্দেশে এখন থেকে এই কর্মসূচিকে অগ্রাধিকার দিয়ে কাজ শুরু করুন। আগামী ২/৩ দিনের মধ্যে মশা নিধনে ওষুধ ও কীটনাশকের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। আগামী ১০ দিনের মধ্যে কাজ শুরু হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT