থানচিতে অসহায় ও হত দরিদ্র ২শ পরিবার পেল বিজিবি খাদ্য সহায়তা - CTG Journal থানচিতে অসহায় ও হত দরিদ্র ২শ পরিবার পেল বিজিবি খাদ্য সহায়তা - CTG Journal

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
দিনে সাইকেল চুরি, রাতে ইয়াবা বিক্রি সংক্রমণ নিয়ন্ত্রণে তিন পরামর্শ ১৯ দিনে জামিনে মুক্ত ৩৩ হাজার কারাবন্দি ফেসবুক কি শুনতে পায়, কীভাবে নজরদারি করে? পানছড়িতে ভেস্তে যাচ্ছে এলজিইডি’র ১ কোটি ৬২ লাখ টাকার তীর রক্ষা প্রকল্প: মরে যাচ্ছে ঘাস, তীরে ধরেছে ফাটল খালেদা জিয়ার বিদেশযাত্রা নিয়ে নতুন হিসাব-নিকাশ চীনা রাষ্ট্রদূতের মন্তব্যে বিস্মিত কূটনীতিকরা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় কাপ্তাইয়ে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল চৈতন্য গলির জুয়ার আস্তানায় পুলিশের হানা, আটক ১৪ সীমান্ত এলাকায় ব্যাপকহারে করোনা টেস্টের নির্দেশ রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা
থানচিতে অসহায় ও হত দরিদ্র ২শ পরিবার পেল বিজিবি খাদ্য সহায়তা

থানচিতে অসহায় ও হত দরিদ্র ২শ পরিবার পেল বিজিবি খাদ্য সহায়তা

নিজস্ব সংবাদদাতা, থানচি (বান্দরবান) : মানবতার কল্যানে পাহাড়ে সীমান্ত রক্ষা ছাড়াও মাদক দ্রব্য, অস্ত্র, চোরাচালান, সন্ত্রাসী দমন, শৃংঙ্খলা ও অসহায় হতদরিদ্র, কর্মহীনদের পাশে^ থেকে মানবতার জন্য বিজিবি সর্বক্ষনিক কাজ করে যাচ্ছে । বিজিবি যে এলাকা অবস্থান করেন সে এলাকা জনগোষ্টিদের বিভিন্ন ভাবে সহযোগীতায় কাজ করেন।

কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস ২য় ঢেউ মোকাবেলায় লকডাউন পরিস্থিতিতে বান্দরবানে থানচি উপজেলায় কর্মহীণ অসহায় ও হত দরিদ্র, রোজাদার ২শত পরিবার বিজিবি খাদ্য সহায়তা প্রদান প্রাক্কালে ৩৮ ব্যাটালিয়ানের জোন কমান্ডার অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার মুহাম্মদ শরীফ- উল- আলম পিএসসি সাংবাদিকদের উপরোক্ত কথা বলেন ।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোন কর্তৃপক্ষে আয়োজনে রবিবার (২রা মে) সকাল সাড়ে ১০টা বলিপাড়া ব্যাটালিয়ান হেডকোয়াটারের পরিজাত চত্তরে কর্মহীণ অসহায় ও হত দরিদ্র, রোজাদারের হাতে খাদ্য সামগ্রী অসহায় পরিবারের হাতে তুলে দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্ভোধন করেন ।

বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) ৩৮ ব্যাটালিয়ানের জোন কমান্ডার অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার মুহাম্মদ শরীফ- উল- আলম পিএসসি।

এছাড়াও বলিপাড়া ৩৮ ব্যাটালিয়ন অধীনে থানচি উপজেলা পাহাড়ে সীমান্তে বিভিন্ন স্থানে অবস্থানরত বিওপি ক্যাম্প আওতায় হত দরিদ্র কর্মহীন অসহায় গরীব দুঃস্ত পরিবার ও স্বস্ব ক্যাম্পের ক্যাম্প কমান্ডারা এ সহায়তা বিতরন করেন । খাদ্য সামগ্রী মধ্যে প্রতি পরিবারের চাউল ৫ কেজি, তৈল ১ কেজি, চিনি ১ কেজি ,ডাল ১ কেজি, লবন ১ কেজি, প্যাছ ১ কেজি, আলু ১ কেজি করে সহায়তা দেয়া হয় ।

এ সময় বলিপাড়া বিজিবি ৩৮ ব্যাটালিয়ানে মেজ¦র তানবীর এএমসি,এডি হাসান ছাড়াও ব্যাটালিয়ানের বিজিবি বিভিন্ন পদে কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT