ত্রান সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে রাঙামাটি সদর সেনা জোন - CTG Journal ত্রান সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে রাঙামাটি সদর সেনা জোন - CTG Journal

শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
ফেসবুকে নেতিবাচক মন্তব্য, ১০ শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ বাজেটে নতুন ও ক্ষুদ্র উদ্যোক্তাদের বিশেষ সহায়তার প্রস্তাব ডিসিসিআই ও বিসিআইয়ের শিশু অপরাধীর সর্বোচ্চ সাজা ১০ বছর: হাইকোর্ট প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী মানিকছড়িতে ইউসিসিএ লি. চেয়ারম্যানকে বিদায় ও বরণ করে নিলেন উপজেলা পরিষদ টিকা নিয়েছেন ৩৫ লাখ ৮১ হাজার মানুষ শিক্ষাপ্রতিষ্ঠান চালুর প্রাকপ্রস্তুতি জানতে চেয়েছে সরকার যেসব ইউনিয়নে ১১ এপ্রিল ভোট কলিমুল্লাহ’র বক্তব্য রুচি বিবর্জিত: শিক্ষা মন্ত্রণালয় করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী কারাগারে কয়েদিকে নির্যাতনের অভিযোগে মামলা, পিবিআই’কে তদন্তের নির্দেশ রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’
ত্রান সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে রাঙামাটি সদর সেনা জোন

ত্রান সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে রাঙামাটি সদর সেনা জোন

অসহায়দের ত্রান সামগ্রী ও শীতবস্ত্র বিতরন করেছে রাঙামাটি সদর জোন। মুজিববর্ষে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে হাড়ঁ কাপানো শীতে রাঙাামটি পৌর এলাকার পাহাড়ী-বাঙ্গালী অসহায়-দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী রাঙামাটি সদর জোন।

রবিবার (১০ জানুয়ারি) ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশনায় রাঙামাটি রিজিয়নের তত্ত্বাবধানে এই সেবা কার্যক্রমের নেতৃত্ব দেন রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মো. রফিকুল ইসলাম, পিএসসি। এসময় উপ-অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক, জোনাল স্টাফ অফিসার মেজর মো. নাজমুল হাসান এবং এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মোঃ মাহমুদুর রহমান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: সামাজিক দুরত্ব বজায় রেখে শতাধিক অসহায়-দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণের মাধ্যমে সাধ্য অনুযায়ী সাহায্যর হাত প্রসারিত করে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী রাঙামাটি সদর জোন। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী যেকোন ক্রান্তিকালে জনসাধারণের পাশে এসে দাঁড়ানোর এই ধারা অব্যাহত রাখবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT