ট্রাভেল ব্যাগে করে ফেনসিডিল পাচার, আটক ২ - CTG Journal ট্রাভেল ব্যাগে করে ফেনসিডিল পাচার, আটক ২ - CTG Journal

সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১৫ অপরাহ্ন

        English
শিরোনাম :
ব্যাংক খাতে ৯ বছরে অনিয়ম বেড়েছে ১৬ গুণের বেশি নারী-পুরুষ সমতা কত দূর? কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা কেন কমছে রাজনৈতিক কার্টুনের সংখ্যা? ঢাকায় আসছেন দক্ষিণ এশিয়ার চার শীর্ষ নেতা ইন্টারনেটের গতিতে সুদান-উগান্ডার চেয়েও পিছিয়ে বাংলাদেশ বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ ডাচ ভাষায় অনুবাদ সংবিধানের ৩৯ অনুচ্ছেদ: চিন্তা, বিবেক, বাক-স্বাধীনতা ও ডিজিটাল নিরাপত্তা আইন ঐতিহাসিক ৭ মার্চ পালন বিএনপি’র ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বজ্রসহ বৃষ্টি বা শিলাবৃষ্টি হতে পারে ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার মানিকছড়িতে আলোচনা সভা, পুরস্কার বিতরণী, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
ট্রাভেল ব্যাগে করে ফেনসিডিল পাচার, আটক ২

ট্রাভেল ব্যাগে করে ফেনসিডিল পাচার, আটক ২

কুমিল্লার চৌদ্দগ্রামের সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে বাসযোগে চট্টগ্রামের দিকে আসার সময় দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ২৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শনিবার (২৬ ডিসেম্বর) রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকার জাফরাবাদ এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে আসা তিশা প্লাটিনাম প্রাইভেট লিমিটেড পরিবহনের একটি বাস থেকে তাদের আটক করা হয়। 

আটক দুইজন হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার মৃত জহির আহম্মেদের ছেলে মীর আহমেদ ফরহাদ (২৩) ও বুড়িচং এলাকার মৃত নাসির আহমেদের মেয়েকিরনা বেগম (২২)।

র‌্যাবের তথ্য অনুযায়ী, আটক দুইজনই পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবত তারা দেশের সীমান্ত অঞ্চলগুলো থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকার পাচার করে আসছেন।

র‌্যাব-৭ এর এএসপি মাহমুদুল হাসান মামুন বলেন, ‘মাদক নির্মূলে জায়গায় জায়গায় চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব। এরই ধারাবাহিকতায় শনিবার রাত ১০টার দিকে সীতাকুণ্ডের জাফরাবাদ এলাকায় একটি বাসকে থামিয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ট্রলি ব্যাগ ও ট্রাভেল ব্যাগের ভেতর সুকৌশলে লুকিয়ে পাচারের সময় ২৪৮ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মাদক আইনে সীতাকুণ্ড থানায় একটি মামলা করা হয়েছে।’

মাদক নির্মূল না হওয়া পর্যন্ত র‌্যাবের এমন অভিযান চলবে বলেও জানান র‌্যাব কর্মকর্তা এএসপি মাহমুদুল হাসান মামুন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT