টেলিভিশনে প্রাথমিকের পাঠদান শুরু - CTG Journal টেলিভিশনে প্রাথমিকের পাঠদান শুরু - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
টেলিভিশনে প্রাথমিকের পাঠদান শুরু

টেলিভিশনে প্রাথমিকের পাঠদান শুরু

প্রথম থেকে পঞ্চম শ্রেণির পাঠদান কার্যক্রম শুরু হয়েছে বাংলাদেশ টেলিভিশনে। সোমবার (৫ এপ্রিল) থেকে ৮ এপ্রিল পর্যন্ত এই পাঠদান কার্যক্রমের সূচি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।

প্রাথমিকের এ পাঠদান সূচিতে প্রথম দিন সোমবার (৫ এপ্রিল) প্রথম শ্রেণির বাংলা বিকাল সোয়া ৪টা থেকে ৪টা ৩৫ মিনিট, দ্বিতীয় শ্রেণির ইংরেজি বিকাল ৪টা ৩৫ মিনিট থেকে ৪টা ৫৫ মিনিট এবং তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিকাল ৪টা ৫৫ মিনিট থেকে বিকাল সোয়া ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) প্রথম শ্রেণির বাংলা বিকাল সোয়া ৪টা থেকে ৪টা ৩৫ মিনিট, তৃতীয় শ্রেণির ইংরেজি বিকাল ৪টা ৩৫ মিনিট থেকে ৪টা ৫৫ মিনিট এবং চতুর্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিকাল ৪টা ৫৫ মিনিট থেকে সোয়া ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বুধবার (৭ এপ্রিল) প্রথম শ্রেণির বাংলা বিকাল সোয়া ৪টা থেকে ৪টা ৩৫ মিনিট, দ্বিতীয় শ্রেণির ইংরেজি বিকাল ৪টা ৩৫ মিনিট থেকে ৪টা ৫৫ মিনিট এবং তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিকাল ৪টা ৫৫ মিনিট থেকে বিকাল সোয়া ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) তৃতীয় শ্রেণির বাংলা বিকাল সোয়া ৪টা থেকে ৪টা ৩৫ মিনিট, চতুর্থ শ্রেণির ইংরেজি ৪টা ৩৫ মিনিট থেকে ৪টা ৫৫ মিনিট এবং পঞ্চম শ্রেণির ইংরেজি ৪টা ৫৫ মিনিট থেকে সোয়া ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পাঠদানের সময় সূচিতে বলা হয়, পরবর্তী রুটিন যথা সময়ে জানানো হবে। বিশেষ কারণে রুটিনে পরিবর্তন হতে পারে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT