রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩২ অপরাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
টেকনাফে সাড়ে ২২ কোটি টাকার ইয়াবা জব্দ

টেকনাফে সাড়ে ২২ কোটি টাকার ইয়াবা জব্দ

সিটিজি জার্নাল নিউজঃ কক্সবাজারের টেকনাফে সাড়ে ২২ কোটি টাকা মূল্যের একটি ইয়াবার চালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া এলাকা থেকে এসব ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার পরিমাণ ৭ লাখ ৪০হাজার পিস।

টেকনাফ ২নং বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এসএম আরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ কাটাবুনিয়া বিওপি’র সদস্যরা টহলে নামেন। এসময় ৬ থেকে ৭ জন লোককে চারটি প্লাস্টিকের বস্তা মাথায় সমুদ্র উপকূল থেকে পুরাতন মেরিন ড্রাইভ রাস্তা দিয়ে আসতে দেখে চ্যালেঞ্জ করা হয়।

তিনি আরও জানান, চ্যালেঞ্জ করার পর পাচারকারীরা তাদের মাথায় থাকা বস্তাগুলো ফেলে দৌঁড়ে দ্রুত পাশের গ্রামে ঢুকে পড়ে। পরে ফেলে যাওয়া প্লাস্টিকের বস্তাগুলো খুলে করে ৭ লাখ ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য আনুমানিক সাড়ে ২২ কোটি টাকা।

উদ্ধার করা ইয়াবাগুলো টেকনাফ বিজিবি সদর দফতরে জমা রাখা হয়েছে উল্লেখ করে তিনি আরও জানান, পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদফতরের প্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT