টেকনাফ থেকে ১২ কোটি ৪১ লাখ টাকার ইয়াবা উদ্ধার, ১ জন আটক - CTG Journal টেকনাফ থেকে ১২ কোটি ৪১ লাখ টাকার ইয়াবা উদ্ধার, ১ জন আটক - CTG Journal

বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব: আরও ৭ গ্রেফতার সমঝোতা নয় হেফাজতকে শক্তভাবে দমনের দাবি লকডাউনে ‘বিশেষ বিবেচনায়’ চলবে অভ্যন্তরীণ ফ্লাইট লোহাগাড়ায় একদিনেই ৩৩ জনকে জরিমানা তথ্যপ্রযুক্তি আইনে নুরের বিরুদ্ধে মামলার প্রতিবেদন ৬ জুন সালথা তাণ্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেফতার বাঁশখালীতে ‘শ্রমিকরাই শ্রমিকদের গুলি করে হত্যা করেছে’! প্রাথমিক শিক্ষকদের আইডি কার্ড দেওয়ার আশ্বাস ‘নারী চিকিৎসকের প্রতি পুলিশ-ম্যাজিস্ট্রেটের অসৌজন্যমূলক আচরণ দেখা যায়নি’ চুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন ২৪ এপ্রিল মিকনকে ক্রসফায়ারে দেওয়া হবে: কাদের মির্জা
টেকনাফ থেকে ১২ কোটি ৪১ লাখ টাকার ইয়াবা উদ্ধার, ১ জন আটক

টেকনাফ থেকে ১২ কোটি ৪১ লাখ টাকার ইয়াবা উদ্ধার, ১ জন আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ থানা এলাকার বড় হাবিবপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোঃ মনসুর আলম (২৯) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় আনুমানিক ১২ কোটি ৪১ লক্ষ টাকা মূল্যের ৪,১৩,৭০০ (চার লক্ষ তের হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

রবিবার (৪ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার। আটককৃত মোঃ মনসুর আলম কক্সবাজার জেলার সদর থানাধীন দক্ষিণ রুমালিয়াছড়া এলাকার খোরশেদ আলমের ছেলে।

র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, হাটহাজারী (সিপিসি-২) কোম্পানী কমান্ডার মেজর মোঃ মুশফিকুর রহমান জানান, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সদর ইউপির ০৮নং ওয়ার্ড বড় হাবিবপাড়া গ্রামের জনৈক জাফর আলমের বাড়ির উঠানে কতিপয় মাদক ব্যবসায়ী বিশেষ কায়দায় ইয়াবা ট্যাবলেট সংরক্ষন করে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে  একজনকে আটক করা হয়। পরে তার মুরগীর ফার্মের সামনে মাটি খুড়ে বিশেষ কায়দায় লুকানো  ৪,১৩,৭০০ (চার লক্ষ তের হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্ত এলাকা মায়ানমার হতে ইয়াবা ট্যাবলেটের বড় বড় চালান বাংলাদেশে আনয়ন করে এবং পরবর্তীতে টেকনাফ, উখিয়া, কক্সবাজারসহ বাংলাদেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ী পাইকারী ব্যবসায়দের নিকট উক্ত ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১২ কোটি ৪১ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীকে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT