টিকা গ্রহণের ঘন্টা পার না হতেই ফের রাস্তায় নামলেন এএসপি - CTG Journal টিকা গ্রহণের ঘন্টা পার না হতেই ফের রাস্তায় নামলেন এএসপি - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

        English
টিকা গ্রহণের ঘন্টা পার না হতেই ফের রাস্তায় নামলেন এএসপি

টিকা গ্রহণের ঘন্টা পার না হতেই ফের রাস্তায় নামলেন এএসপি

নিজস্ব প্রতিবেদক : বৈশ্বিক অতিমারি কোভিড ১৯ এর দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেছেন চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাউজান- রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম। আজ শনিবার (১৭ এপ্রিল) জেলার রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে এই টিকা নেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, সরকার ঘোষিত লকডাউন কার্যকরে অন্যান্য দিনের মতো আজও সকাল থেকে মাঠে সক্রিয় ছিলেন রাউজান ও রাঙ্গুনিয়ার এ শীর্ষ পুলিশ কর্মকর্তা। বেলা ১২ টার দিকে টিকা নিতে হাসপাতাল যান তিনি। কিন্তু টিকা নিয়ে বাসায় ফেরার পথে রাস্তায় যানবাহনের আধিক্য দেখে রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে কিছুসময় বিশ্রাম নিয়ে আবারো যানবাহন ও সাধারণ মানুষের বহির্গমণ ঠেকাতে কাজে নেমে পড়েন তিনি।

এদিকে সর্বাত্মক লকডাউনের ৪র্থ দিনে এসে রাঙ্গুনিয়ার রাস্তায় ছোটবড় যানবাহনের আনাগোনা বেড়েছে। সেই সাথে পাল্লা দিয়ে বেড়েছে পুলিশের মামলা জরিমানার করার হারও। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সকাল বেলা থেকেই নানা কৌশলে পুলিশকে ফাঁকি দিয়ে গন্তব্যে পৌঁছানোর চেষ্টায় ছিলেন যাত্রীরা। বিশেষ করে পুলিশ চেক পোস্টের আগমুহূর্তে গাড়ি থেকে নেমে যাওয়া এবং হেঁটে চেকপোস্ট পার হয়ে সেখান থেকে আরেক গাড়িতে উঠে যাত্রাপথ পাড়ি দেওয়ার দৃশ্যটি ছিল দিনভরই নিয়মিত।

এ প্রসঙ্গে জানতে চাইলে টিকা নেওয়ার বিষয়টি স্বীকার করলেও যানচলাচলের হার বৃদ্ধি সম্পর্কে কোন মন্তব্য করতে রাজি হননি সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন শামীম।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT