‘টাকা ভাংতি নেই’ বলায় দোকান ভাংচুর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার - CTG Journal ‘টাকা ভাংতি নেই’ বলায় দোকান ভাংচুর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার - CTG Journal

শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩২ অপরাহ্ন

        English
শিরোনাম :
বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগে নতুন সুপারিশ বিশ্বজুড়ে প্রতিদিন ৫ লাখ মানুষ ভুগছেন কোভিড সৃষ্ট অক্সিজেন সঙ্কটে গাঁজাক্ষেত ধ্বংস, আটক ৩ হোটেল থেকে সুবর্ণজয়ন্তীর উদ্বোধন করবে বিএনপি করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন গুতেরেজ ভাল্লুকের কামড়ে আহত দুইজন মুরং উপজাতিকে হেলিকপ্টারে নিয়ে এলো সেনাবাহিনী ৪৮ ঘণ্টা পর মুক্ত বাতাসে বাংলাদেশ দল ভ্যাকসিন গ্রহণের পরও সংক্রমিত হতে পারেন যে কারণে করোনাভাইরাস: দেশে ১১ মৃত্যুর দিনে শনাক্ত ৪৭০ মুশতাক আহমেদের ময়নাতদন্ত সম্পন্ন, অপমৃত্যুর মামলা কওমি শিক্ষার্থীদের কর্মমুখী ও সাধারণ শিক্ষার সুযোগ দেবে সরকার করোনার প্রভাব সুদূরপ্রসারী, পুরোপুরি সারে না ক্ষতিগ্রস্ত অঙ্গ-প্রত্যঙ্গ
‘টাকা ভাংতি নেই’ বলায় দোকান ভাংচুর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

‘টাকা ভাংতি নেই’ বলায় দোকান ভাংচুর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নগরের জামালখান এলাকায় ‌‘টাকা ভাংতি নেই’ বলায় আজাদ ষ্টোর নামের একটি দোকান ভাংচুর ও লুটপাট করার অপরাধে শিবু দাশগুপ্ত (২৯) নামে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম। 

এর আগে ভুক্তভোগী আজাদ স্টোরের মালিক মো. আজাদ কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন শিবু দাশগুপ্তের বিরুদ্ধে। বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।

গ্রেপ্তার শিবু দাশগুপ্ত কোতোয়ালী থানার জামালখানের লিচু বাগান এলাকারদুলাল দাশগুপ্তের ছেলে।

থানায় করা অভিযোগে উল্লেখ করা হয়, গত ১৫ জানুয়ারি দুপুরে শিবু দাশগুপ্তের হয়ে এক লোক জামালখান এলাকার সিকদার হোটেলের পাশের আজাদ স্টোরে ৫০০ টাকার একটি নোট দিয়ে ৫টি বেনসন সিগারেট চাইলে দোকানের মালিক ‘টাকা ভাংতি নেই’ জানিয়ে ফেরত দেন। এতে বিষয়টি মেনে নিতে না ফেরে পরে বিকালের দিকে শিবু দাশগুপ্ত নিজে ওই দোকানে গিয়ে তার নাম বলার পরও কেন সিগারেট দেওয়া হয়নি- তা জানতে চান এবং দোকানে প্রবেশ করে দোকান মালিক আজাদকে গালিগালাজ ও মারধর করেন। এছাড়াও ওই দোকান ভংচুর করে প্রায় ৭০ হাজার টাকার ক্ষতি সাধন করেন এবং ক্যাশে থাকা নগদ ১৩ হাজার টাকা চুরি করে নিয়ে যান।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘ভুক্তভোগী মো. আজাদের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে অভিযান পরিচালনা করা হয়েছে। এক পর্যায়ে নগরের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে শিবু দাশগুপ্তকে গ্রেপ্তার করা হয়েছে।’ বর্তমানে তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT