ঝড়বৃষ্টি হতে পারে - CTG Journal ঝড়বৃষ্টি হতে পারে - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:১২ অপরাহ্ন

        English
শিরোনাম :
ঈদ বোনাস কি বকেয়া হয়? করোনা শনাক্তের সংখ্যা ১৫ কোটি ৫৮ লাখ ছাড়িয়েছে দৈনিক শনাক্ত ও মৃত্যুর নতুন রেকর্ড ভারতের কালবৈশাখী আসতে পারে সন্ধ্যায় যে যেখানে আছেন সেখানেই ঈদ করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার আবেদন এখন আইন মন্ত্রণালয়ে সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ
ঝড়বৃষ্টি হতে পারে

ঝড়বৃষ্টি হতে পারে

যশোর, কুষ্টিয়া ও কুমিল্লা অঞ্চলসহ ঢাকা, রাজশাহী, সিলেট ও ময়মনসিংহ বিভাগের দুই এক জায়গায় সন্ধ্যার পর দমকা হাওয়াসহ বৃষ্টি বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে। একইসঙ্গে বিক্ষিপ্তভাবে কোথাও কোথাও শিলাবৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্য এলাকার আকাশ মেঘলা থাকতে পারে।

আবহাওয়া অধিদফতর জানায়, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও এর আশেপাশের এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আবহাওয়াবিদ আব্দুল মান্নান জানান, এই লঘুচাপের প্রভাবে সন্ধ্যার পর দেশের কয়েকটি বিভাগের দু এক জায়গায় অস্থায়ী ভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এদিকে আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ঢাকায় ৩৯ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া ময়মনসিংহে ৩৮ দশমিক ৮, টাঙ্গাইলে ৩৮ দশমিক ৫, ফরিদপুরে ৩৮ দশমিক ৬, সিলেটে ৩৭, শ্রীমঙ্গলে ৩৭ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।
এদিকে রাঙামাটি, ফেনী, রাজশাহী, পাবনা, নওগাঁ, দিনাজপুর, নীলফামারী ও পঞ্চগড় অঞ্চলসহ খুলনা বিভাগের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। এটি অব্যাহত থাকতে পারে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT