বুধবার, ০৬ Jul ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
জালালাবাদ ওয়ার্ড বিএনপির সভায় বক্তারা ২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির কমিটি গঠন নিয়ে বিভ্রান্তির কোন সুযোগ নেই

জালালাবাদ ওয়ার্ড বিএনপির সভায় বক্তারা ২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির কমিটি গঠন নিয়ে বিভ্রান্তির কোন সুযোগ নেই

বিএনপিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার লক্ষ্যে ২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির উদ্যোগে এক কর্মী সভা গতকাল বিকালে বায়েজিদস্থ অস্থায়ী দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ২নং ওয়ার্ড বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এস.এম. জি আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি সৈয়দ আজম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি মোঃ ইকবাল চৌধুরী, নগর বিএনপির সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ ইয়াকুব চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বায়েজিদ বোস্তামী থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদের জসিম।
প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ আজম উদ্দিন বলেন, রাষ্ট্রীয় ক্ষমতা দীর্ঘায়ু করতে ক্ষমতাসীনরা ২০১০ সাল থেকে বিরোধী দল ও মতের উপর বিচারবহির্ভূত গুম, খুন, হত্যা, অপহরণ ও বন্দুক যুদ্ধের ঘটনার মত ভয়াবহ সংস্কৃতি চালু করেছে। জোর করে ধরে নিয়ে নিখোঁজ করে দেওয়া মানবাধিকারবিরোধী ও মধ্যযুগীয় বর্বরতা। তিনি বলেন, নিজেদের দুর্নীতি এবং হরিলুটের উৎসবকে আড়াল করার জন্য জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় টাকা পাচারের মিথ্যা তথ্য দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সম্মান হানি করার অপচেষ্ঠায় লিপ্ত সরকার। সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক অঙ্গন থেকে সরাতে এবং নির্বাচনে অযোগ্য ঘোষণা করার নীল নকশা বাস্তবায়নে ক্ষমতাসীনরা ষড়যন্ত্র করছে। কিন্তু দেশের জনগণ আজ সিদ্ধান্ত নিয়েছে বেগম খালেদা জিয়া ও বিএনপি বিহীন কোন একতরফা ষড়যন্ত্রের নির্বাচন হতে দিবে না। তিনি আগামী ৩০ ডিসেম্বর চট্টগ্রাম মহানগর বিএনপির কর্মী সভা সফল করার জন্য তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। প্রধান বক্তার বক্তব্যে আব্দুল কাদের জসিম বলেন, বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি বৃহত্তম দল। বিএনপি মাটি ও মানুষের রাজনীতি করে। তিনি বলেন, ২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির কমিটি গঠন নিয়ে বিভ্রান্তির সৃষ্টির কোন সুযোগ নেই। চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমোদনে ইতিপূর্বে ওয়ার্ড কমিটি গঠন করে আসছে। আমি ব্যক্তিগতভাবে ২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির কমিটি গঠনের ব্যাপারে কোন অনুমোদন দিইনি। তিনি বলেন, আমরা জালালাবাদ ওয়ার্ড সংশ্লিষ্ট মহানগর বিএনপির নেতৃবৃন্দ ও মহানগর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সর্বস্তরের নেতৃবৃন্দের সাথে পরামর্শ করে অচিরেই সুন্দর একটি কমিটি উপহার দিব।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-জলবায়ু বিষয়ক সম্পাদক ডা. ফরিদ উদ্দিন, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আরিফ মেহেদী, নগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, জালালাবাদ ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি মোঃ শাহ আলম, বায়েজিদ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন, ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল করিম, জাহাঙ্গীর আলম, এস.এম. আলতাফ হোসেন, মোঃ কামাল, দাউদুল ইসলাম, ইদ্রিচ আলম, মোঃ হাবিব, শাহ আলম, মোঃ ইদ্রিচ, মোঃ হোসেন, মোজাম্মেল হোসেন নওশাদ, কামরুল হাসান, মোঃ নাসিম, আলীমুল রাজী, অনিক, তারিক ছিদ্দিকী মুন্না, রিফাত আহমদ চৌধুরী আকাশ, শাহাবুদ্দীন মিনার রহমান, মোহরম আলী, মেহেদী হাসান রানা, মহিন ছিদ্দিকী মিক্কি, আব্দুল মান্নান, সুজাত হোসেন সুজন, গোলাম খাজা, রাছাম চৌধুরী সাদমান, ইউসুফ আলী, সোহেল রনি, সুমন আহমেদ, রুবেল হোসেন, আজাদ হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT