জাতীয় ফুটবল দলে নতুন ডাক পেলেন যারা - CTG Journal জাতীয় ফুটবল দলে নতুন ডাক পেলেন যারা - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

        English
শিরোনাম :
করোনায় আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর করোনা চিকিৎসায় ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গঠন করুন: জাফরুল্লাহ হেফাজত নেতা মাওলানা আজিজুল ৭ দিনের রিমান্ডে মানিকছড়িতে ভিজিডি’র চাউল কালোবাজারে! নিন্মমানের পচা ও র্দুগন্ধযুক্ত সিদ্ধ চাউল বিতরণে ক্ষোভ ২১২টি পূর্ণাঙ্গ আইসিইউ বেড নিয়ে চালু হলো দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল এলোমেলো হেফাজত, এখনই ‘কর্মসূচি নয়’ ২৪ ঘণ্টায় ১০২ মৃত্যুর রেকর্ড হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ আল হাবিব রিমান্ডে করোনা পজিটিভ হওয়ার একদিনের মধ্যেই কারাবন্দির মৃত্যু যেভাবে গ্রেফতার হলেন মামুনুল হক ভবিষ্যতে ভ্যাকসিন দেয়া হতে পারে নাক দিয়ে! শ্রমিক হত্যাকাণ্ডের দায় মালিকপক্ষ এড়াতে পারে না: সুজন
জাতীয় ফুটবল দলে নতুন ডাক পেলেন যারা

জাতীয় ফুটবল দলে নতুন ডাক পেলেন যারা

আগামী ২৫ মার্চ বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে আফগানিস্তানের বিপক্ষে খেলার কথা আছে বাংলাদেশের। শেষ পর্যন্ত নির্ধারিত সময়ে ওই ম্যাচটি নাহলে নেপালে তিন জাতির ফুটবল প্রতিযোগিতায় অংশ নেবে বাংলাদেশ। সেই লক্ষ্যেই ২৪ সদস্যের জাতীয় ফুটবল দল ঘোষিত হয়েছে মঙ্গলবার। দলে স্ট্যান্ড বাই রাখা হয়েছে আরও ৭ জনকে।

২৪ সদস্যের দলে প্রথমবারের মতো জায়গা হয়েছে ৫ জনের। এরা হলেন- বসুন্ধরার রিমন হোসেন, মোহামেডানের হাবিবুর রহমান সোহাগ, মুক্তিযোদ্ধার ৩জন- মোহাম্মদ ইমন, মেহেদী হাসান ও মেহেদী হাসান রয়েল। আর সবশেষ কাতারের দল থেকে বাদ পড়েছেন- তপু বর্মণ, মোহাম্মদ ইব্রাহিম, তৌহিদুল আলস সবুজ, রবিউল হাসান, আতিকুর রহমান ফাহাদ, ইয়াসিন খান, এম এস বাবলু, পাপ্পু হোসেন ও নাবীব নেওয়াজ জীবন।

এই দল ঘোষণা করেছেন জাতীয় দলের কোচ জেমি ডে। এই ২৪ জন খেলোয়াড় নিয়েই আফগানিস্তানের বিপক্ষে কিংবা নেপালে খেলবে বাংলাদেশ। এর মধ্যে কেউ চোটে পড়লে তখন স্ট্যান্ড বাই থেকে খেলোয়াড় নেওয়া হবে।

সবশেষ বাংলাদেশ খেলেছিল বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে কাতারের বিপক্ষে। ম্যাচটি হয়েছিল দোহায়। এবার নেপালের তিন জাতির প্রতিযোগিতা কিংবা আফগানিস্তানের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে এই দল নিয়েই আবাসিক ক্যাম্প শুরু হবে আগামী ১৩ মার্চ।

বাংলাদেশ দল:

আনিসুর রহমান,বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, শহীদুল আলম সোহেল, টুটুল হোসেন বাদশা, সোহেল রানা, সাদ উদ্দিন, রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াছিন আরাফাত, জামাল ভূঁইয়া, মোহাম্মদ ইমন, মেহেদী হাসান, মেহেদী হাসান রয়েল, আশরাফুল রানা, আব্দুল্লাহ, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন ও সুমন রেজা।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT