চিকিৎসাধীন আসামি পালানোয় দুই পুলিশ বরখাস্ত - CTG Journal চিকিৎসাধীন আসামি পালানোয় দুই পুলিশ বরখাস্ত - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
চিকিৎসাধীন আসামি পালানোয় দুই পুলিশ বরখাস্ত

চিকিৎসাধীন আসামি পালানোয় দুই পুলিশ বরখাস্ত

বাগেরহাটের চিতলমারীতে হাসপাতালে চিকিৎসাধীন মাদক ও চুরির মামলার এক আসামি পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। গত ২ এপ্রিল রাতে চিতলমারী উপজেলার খাসেরহাট এলাকায় পুলিশী অভিযানে তন্ময় মণ্ডল নামে এক যুবককে ১০ ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ  আটক করা হয়। তন্ময় মন্ডল চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের খড়মখালী গ্রামের প্রয়াত বলরাম মণ্ডলের ছেলে। এ ঘটনায় দুই পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটককালে পুলিশের ধাওয়ায় তন্ময় রাস্তার উপর পড়ে কোমরে আঘাত পান। মাদক উদ্ধারের ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মারফত আলী বাদী হয়ে চিতলমারী থানায় তন্ময়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। অসুস্থ তন্ময়কে উদ্ধার করে চিকিৎসার জন্য পুলিশ পাহারায় স্থানীয় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুলিশ সদস্য শওকত আলী ও আব্দুর রউফকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তার বিরুদ্ধে চিতলমারী থানায় মাদক ছাড়া আরও তিনটি চুরির মামলা রয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, দায়িত্ব পালনে অবহেলার  দায়ে চিতলমারী থানার কনস্টেবল আব্দুর রউফ ও শওকত আলী নামে দুজনকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পালিয়ে যাওয়া মাদক মামলার আসামি তন্ময় মণ্ডলকে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল অভিযান চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT