শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
চাঁদপুরে পরীক্ষার কেন্দ্রে দায়িত্বে অবহেলায় ৫ শিক্ষক বহিষ্কার

চাঁদপুরে পরীক্ষার কেন্দ্রে দায়িত্বে অবহেলায় ৫ শিক্ষক বহিষ্কার

সিটিজি জার্নাল নিউজঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার দ্বিতীয় দিনে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মতলবগঞ্জ জে.বি পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে দায়িত্ব অবহেলার দায়ে পাঁচ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) কেন্দ্রের ১ ও ২নং কক্ষে বাংলা ২য় পত্রের বহু নির্বাচনি প্রশ্ন সঠিকভাবে বিতরণ না করায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আইরিন আক্তার ওই শিক্ষকদের বহিষ্কার করেন। কেন্দ্র সচিব মো. বোরহান উদ্দিন খান এখবর নিশ্চিত করেন।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন– কালিকাপুর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. খোরশেদ আলম মজুমদার ও খোকন চন্দ্র দাস, নারায়ণপুর পপুলার উচ্চবিদ্যালয়ের মো. বিল্লাল হোসেন, লাকসিবপুর ফিরোজা বেগম উচ্চবিদ্যালয়ের মো. জহিরুল ইসলাম, আশ্বিনপুর উচ্চবিদ্যালয়ের মিজানুর রহমান।

মতলবগঞ্জ জে.বি পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মো. বোরহান উদ্দিন খান জানান, পরীক্ষা চলাকালীন সময়ে দায়িত্ব অবহেলার দায়ে পাঁচ শিক্ষককে বহিষ্কার করা হয়।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT