চন্দনাইশের যুবকের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার সীতাকুণ্ডে - CTG Journal চন্দনাইশের যুবকের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার সীতাকুণ্ডে - CTG Journal

বুধবার, ১৬ Jun ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
স্ত্রী-সন্তানসহ ৩ জনকে হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ সিনহা হত্যা মামলায় প্রদীপের জামিন শুনানি ২৭ জুন অর্থপাচারের অভিযোগ নিয়ে যা বলছে ‘বিগো’ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ থাকবে আরও ১৬ দিন আমাকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে: পরীমনি বিলাসিতা ও অনাহার: বৈষম্যে ভরা মহামারির দুই দিক ঢাকায় পৌঁছালো চীনা ভ্যাকসিনের আরও ৬ লাখ ডোজ রাজনীতি না চিকিৎসা, কী বেছে নেবেন খালেদা জিয়া সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় জামিন মিলেনি আসামির পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হলেন নিখিল কাপ্তাই পাওয়ার গ্রীড হতে চুরি হওয়া ২টি ব্যাটারীসহ ১ জন আটক গ্রেফতার এড়াতেই এএসআই সালাহ উদ্দিনকে হত্যা?
চন্দনাইশের যুবকের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার সীতাকুণ্ডে

চন্দনাইশের যুবকের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার সীতাকুণ্ডে

সীতাকুণ্ডের সলিমপুরে গলায় ফাঁস লাগানো অবস্থায় সাহাব উদ্দিন (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) সকালে বাড়ির মালিকের ছেলে জানালা দিয়ে ফ্যানের সঙ্গে তাকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
সাহাব উদ্দিনের বাড়ি চন্দনাইশের সাতবাড়িয়া এলাকায়। তিনি ওই এলাকার ৪ নম্বর ওয়ার্ডের আহমদ আলীর ছেলে। ২ বছর ধরে সীতাকুণ্ডের সলিমপুরের ৬ নম্বর ওয়ার্ডের আরিফ মিয়ার বাসার তিন তলায় তিনি ভাড়া থাকতেন।

বিষয়টি নিশ্চিত করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম শফিক বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT