চতুর্থ দিনে আবেদন ৬৪ হাজার, টিকা নেন ১০ হাজার - CTG Journal চতুর্থ দিনে আবেদন ৬৪ হাজার, টিকা নেন ১০ হাজার - CTG Journal

বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন

        English
শিরোনাম :
কারাগারে কয়েদিকে নির্যাতনের অভিযোগে মামলা, পিবিআই’কে তদন্তের নির্দেশ রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’ বাংলাদেশকে অভিনন্দন জানালেন জাতিসংঘ মহাসচিব কোভিড-১৯: আরও ৭ মৃত্যু, শনাক্ত ৬১৯ ১০ মাস পর কার্টুনিস্ট কিশোরের কারামুক্তি গোপালগঞ্জ ও বরিশাল সফর করতে পারেন নরেন্দ্র মোদি কাপ্তাই হ্রদে অজ্ঞাত যুবকের লাশ, পকেটে মিলল টাকা ও মোবাইল আসামির নাম জামাল, গ্রেফতার হলেন কামাল! করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী প্রেসক্লাবের সামনে যুবদলের প্রতিবাদ সমাবেশ নতুন করে শনাক্ত বাড়ছে কেন? ফেল করানোর ভয় দেখিয়ে যৌন হয়রানি: খাগড়াছড়ির শিক্ষককে ঢাকায় গ্রেফতার
চতুর্থ দিনে আবেদন ৬৪ হাজার, টিকা নেন ১০ হাজার

চতুর্থ দিনে আবেদন ৬৪ হাজার, টিকা নেন ১০ হাজার

সপ্তাহখানেক আগেই টিকা নিতে যেখানে ছিল ভয়-শঙ্কা, এখন সেই ভয়-শঙ্কা কাটিয়ে দিন দিন বাড়ছে টিকা গ্রহীতার সংখ্যা। কেন্দ্রে এসে লাইন ধরে স্বাচ্ছন্দেই নানা বয়স ও শ্রেণি পেশার মানুষ টিকা নিচ্ছেন। কার্যক্রমের শুরুতে প্রথম দিনে টিকা নিয়েছিলেন ১ হাজার ৯০ জন, দ্বিতীয় দিনে ২ হাজার ৬৭৮জন, তৃতীয় দিনে ৬ হাজার ৫৯ জন আর আজ চতুর্থ দিনে ১০ হাজার ৩৬২ জন। যা প্রথম তিন দিনের তুলনায় অনেক বেশি। এছাড়া  ভ্যাকসিন নিতে আবেদন করেছেন ৬৪ হাজার ৮৩৮ জন।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান, আজ (বুধবার) ভ্যাকসিন নিতে আবেদন করেছে ৬৪ হাজার ৮৩৮ জন, যার মধ্যে নগরের ৪৮ হাজার ৫৩০ জন ও বিভিন্ন উপজেলার ১৬ হাজার ৩০৮ জন। নগরে ও ১৪টি উপজেলায় করোনা ভ্যাকসিন নিয়েছেন ১০ হাজার ৩৬২ জন। ভ্যাকসিন গ্রহণের পর কারো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি।

অন্যদিকে ১৪টি উপজেলায় ৪ হাজার ৯৮৪ জনের মধ্যে ভ্যাকসিন নিয়েছেন ৩ হাজার ৩১৫ জন পুরুষ ও ১ হাজার ৫৬৪ জন নারী। উপজেলার লোহাগাড়ায় ৩০০ জনের মধ্যে ২২৭ জন পুরুষ ও ৭৩ জন নারী, রাঙ্গুনিয়ায় ২১০ জনের মধ্যে ১৩৭ জন পুরুষ ও ৭৩ জন নারী, ফটিকছড়িতে ১১০ জনের মধ্যে ৮৭ জন পুরুষ ও ২৩ জন নারী, বাঁশখালীতে ৩৩৪ জনের মধ্যে ২৪৯ জন পুরুষ ও ৮৫ জন নারী, আনোয়ারায় ২৫৮ জনের মধ্যে ১৯৭ জন পুরুষ ও ৬১ জন নারী, সীতাকুণ্ডে ৫৮৮ জনের মধ্যে ৩৯৯ জন পুরুষ ও ১৮৯ জন নারী, সাতকানিয়ায় ৩৫০ জনের মধ্যে ২৮৪ জন পুরুষ ও ৬৬ জন নারী, রাউজানে ৬৮০ জনের মধ্যে ৪১৩ জন পুরুষ ও ২৬৭ জন নারী, মিরসরাইয়ে ৩৪৪ জনের মধ্যে ১৪২ জন পুরুষ ও ৯৭ জন নারী, চন্দনাইশে ২২৬ জনের মধ্যে ১৯৮ জন পুরুষ ও ২৮ জন নারী, বোয়ালখালীতে ৩০১ জনের মধ্যে ১৯০ জন পুরুষ ও ১১১ জন নারী, হাটহাজারীতে ৭০০ জনের মধ্যে ৪০১ জন পুরুষ ও ২৯৯ জন নারী, সন্দ্বীপে ১৬০ জনের মধ্যে  ১২০ জন পুরুষ ও ৪০ জন নারী, পটিয়াতে ৪২৩ জনের মধ্যে ২৭১ জন পুরুষ ও ১৫২ জন নারী ভ্যাকসিন গ্রহণ করেছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT