চট্টগ্রামে নতুন করে ১৩১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১ - CTG Journal চট্টগ্রামে নতুন করে ১৩১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১ - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

        English
শিরোনাম :
নতুন বছরে নতুন তরকারী হিসাবে পাহাড়ে কাঠাল খুবই প্রিয় সব্জি লিখিত পরীক্ষার ফলাফল নিয়ে যা জানালো বার কাউন্সিল ঈদের আগে লকডাউন শিথিল হবে মানিকছড়ি ভিজিডি’র খাদ্যশস্য সরবরাহে বিধিভঙ্গ করায় খাদ্য নিয়ন্ত্রক ও ওসিএলএসডি’কে শোকজ লকডাউনে মানিকছড়িতে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা অব্যাহত চট্টগ্রামে দোকানপাট-শপিংমল খুলে দেওয়ার দাবি ব্যবসায়ীদের না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ লকডাউন বাড়ানো হলো যে কারণে একদিনে প্রাণ গেল ১১২ জনের আগ্রাবাদ বিদ্যুৎ ভবনে ৬ চাঁদাবাজ আটক নাইক্ষ্যংছড়িতে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র ও কাতুর্জ উদ্ধার
চট্টগ্রামে নতুন করে ১৩১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

চট্টগ্রামে নতুন করে ১৩১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

নগরে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৯৯৬ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩১ জন। চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৬ হাজার ১৭৮ জন। গত ২৪ ঘন্টায় করোনায় ১ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৯০টি নমুনা পরীক্ষা করে ৭ জন ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৯৪০ জনের নমুনা পরীক্ষায় ১৭ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজে ৫৮১ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের করোনার জীবাণু পাওয়া গেছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৪ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি।

এদিকে ইমপেরিয়াল হাসপাতালে ১০০ জনের নমুনা পরীক্ষা করে ২৪ জনের ও শেভরনে ২৩৬ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২০ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের ও আরটিআরএলে ১৫ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা ধরা পড়েছে।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৭৯ জন; এর মধ্যে ২৭৮ জন নগরের ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT