চট্টগ্রামে টিকা নিতে বাড়ছে ভিড়, তৃতীয় দিনে ৬ হাজার - CTG Journal চট্টগ্রামে টিকা নিতে বাড়ছে ভিড়, তৃতীয় দিনে ৬ হাজার - CTG Journal

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

        English
চট্টগ্রামে টিকা নিতে বাড়ছে ভিড়, তৃতীয় দিনে ৬ হাজার

চট্টগ্রামে টিকা নিতে বাড়ছে ভিড়, তৃতীয় দিনে ৬ হাজার

চট্টগ্রামে টিকাদান কর্মসূচির তৃতীয় দিনে টিকা গ্রহীতার সংখ্যা বেড়েছে দ্বিগুনের বেশি। নগর ও চট্টগ্রামের ১৪টি উপজেলায় তৃতীয় দিনে টিকা নিয়েছে ৬ হাজার ৫৯ জন। এর আগে দ্বিতীয় দিনে ২ হাজার ৬৭৮ জন এবং প্রথম দিনে ১ হাজার ৯০ জন।  

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান, আজ (মঙ্গলবার) ভ্যাকসিন নিতে আবেদন করেছে ৪৯ হাজার ৯৩১ জন, যার মধ্যে নগরের ৩৮ হাজার ৮৯০ জন ও বিভিন্ন উপজেলার ১১ হাজার ৪১ জন। তবে নগরে ও ১৪টি উপজেলায় করোনা ভ্যাকসিন নিয়েছেন ৬ হাজার ৫৯ জন। ভ্যাকসিন গ্রহণের পর কারো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি। 

চট্টগ্রাম নগরে ৩ হাজার ৩২ জনের মধ্যে ২ হাজার ৩০৫ জন পুরুষ ও ৭২৭ জন মহিলা ভ্যাকসিন নিয়েছেন। যার মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ১ হাজার ৯৫ জন ভ্রাকসিন গ্রহণ করেছে। যার মধ্যে ৭৩০ জন পুরুষ ও ৩৬৫ জন নারী। 

অন্যদিকে ১৪টি উপজেলায় ৩ হাজার ২৭ জনের মধ্যে ভ্যাকসিন নিয়েছেন ২ হাজার ১৪৩ জন পুরুষ ও ৮৮৪ জন মহিলা। 

উপজেলার লোহাগাড়ায় ২১০ জনের মধ্যে ১৩৫ জন পুরুষ ও ৭৫ জন নারী, রাঙ্গুনিয়ায় ১৪০ জনের মধ্যে ১০০ জন পুরুষ ও ৪০ জন নারী, ফটিকছড়িতে ৫০ জনের মধ্যে ৪০ জন পুরুষ ও ১০ জন নারী, বাঁশখালীতে ২১০ জনের মধ্যে ১৪০ জন পুরুষ ও ৭০ জন নারী, আনোয়ারায় ১৫৩ জনের মধ্যে ১১৭ জন পুরুষ ও ৩৬ জন নারী, সীতাকুণ্ডে ৩০৭ জনের মধ্যে ২০৩ জন পুরুষ ও ১০৪ জন নারী, সাতকানিয়ায় ২২৯ জনের মধ্যে ১৮৭ জন পুরুষ ও ৪২ জন নারী, রাউজানে ৩৬০ জনের মধ্যে ১৯০ জন পুরুষ ও ১৭০ জন নারী, মিরসরাইয়ে ২৯০ জনের মধ্যে ২৩৩ জন পুরুষ ও ৫৭ জন নারী, চন্দনাইশে ২৪৬ জনের মধ্যে ২১৪ জন পুরুষ ও ৩২ জন নারী, বোয়ালখালীতে ৮৯ জনের মধ্যে ৬৩ জন পুরুষ ও ২৬ জন নারী, হাটহাজারীতে ৩৯৯ জনের মধ্যে ২৫৭ জন পুরুষ ও ১৪২ জন নারী, সন্দ্বীপে ৯০ জনের মধ্যে ৭৬ জন পুরুষ ও ১৪ জন নারী, পটিয়ায় ২৫৪ জনের মধ্যে ১৮৮ জন পুরুষ ও ৬৬ জন নারীকে ভ্যাকসিন নিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT