চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী ইমন হত্যার ঘটনায় থানায় মামলা - CTG Journal চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী ইমন হত্যার ঘটনায় থানায় মামলা - CTG Journal

মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
দিনে সাইকেল চুরি, রাতে ইয়াবা বিক্রি সংক্রমণ নিয়ন্ত্রণে তিন পরামর্শ ১৯ দিনে জামিনে মুক্ত ৩৩ হাজার কারাবন্দি ফেসবুক কি শুনতে পায়, কীভাবে নজরদারি করে? পানছড়িতে ভেস্তে যাচ্ছে এলজিইডি’র ১ কোটি ৬২ লাখ টাকার তীর রক্ষা প্রকল্প: মরে যাচ্ছে ঘাস, তীরে ধরেছে ফাটল খালেদা জিয়ার বিদেশযাত্রা নিয়ে নতুন হিসাব-নিকাশ চীনা রাষ্ট্রদূতের মন্তব্যে বিস্মিত কূটনীতিকরা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় কাপ্তাইয়ে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল চৈতন্য গলির জুয়ার আস্তানায় পুলিশের হানা, আটক ১৪ সীমান্ত এলাকায় ব্যাপকহারে করোনা টেস্টের নির্দেশ রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা
চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী ইমন হত্যার ঘটনায় থানায় মামলা

চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী ইমন হত্যার ঘটনায় থানায় মামলা

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী ইমন হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করেছে তার পরিবার। সোমবার (৯ মার্চ) রাতে নিহত ইমনের বাবা নুর কাশেম বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। বায়েজিদ বোস্তামী থানার ওসি প্রিটন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। মামলায় ১৯ জনকে নাম উল্লেখপূর্বক আসামি করা হয়েছে বলে তিনি জানান।

প্রিটন সরকার বলেন, ইমন হত্যার ঘটনায় সোমবার রাতে তার বাবা নুর কাশেম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ১৯ জনকে নাম উল্লেখপূর্বক আসামি করা হয়। এছাড়া ১০/১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই আমরা ছয় জনকে আটক করেছি। তাদেরকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। গ্রেফতার ছয় জন হলেন মো. আহসান কবির (২৬), মো. ফজর আলী (২৯), মো. লিটন (২৮), মো. সোহেল (২৯), মো. নুর আলম ওরফে কালু (২৭), মো. রুবেল (২৫)।

রবিবার (৭ মার্চ) রাতে বায়েজিদের আরেফিন নগর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ইমন নিহত হন। ওই দিন সন্ধ্যায় নিহত ইমনের ছোট ভাইকে মারধরের জের ধরে রাতে আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় দু’পক্ষের সংঘর্ষ বাধে। এসময় হামলাকারীরা ইমনকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত ইমনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর স্থানীয়রা জানিয়েছেন, নিহত ইমন প্রবাসী যুবলীগ নেতা এস এম শফিকুল ইসলাম শফির অনুসারী। হামলাকারীরা পলিটেকনিক এলাকার যুবলীগ নেতা আবু মহিউদ্দিনের অনুসারী।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT