চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৩৮ জন, একজনের মৃত্যু - CTG Journal চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৩৮ জন, একজনের মৃত্যু - CTG Journal

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:২৮ অপরাহ্ন

        English
শিরোনাম :
বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ ডাচ ভাষায় অনুবাদ সংবিধানের ৩৯ অনুচ্ছেদ: চিন্তা, বিবেক, বাক-স্বাধীনতা ও ডিজিটাল নিরাপত্তা আইন ঐতিহাসিক ৭ মার্চ পালন বিএনপি’র ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বজ্রসহ বৃষ্টি বা শিলাবৃষ্টি হতে পারে ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার মানিকছড়িতে আলোচনা সভা, পুরস্কার বিতরণী, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের সুপারিশ প্রাপ্তিতে রামগড় থানায় কেক কেটে আনন্দ উদযাপন রমজানে রাতেও ভ্যাকসিন কার্যক্রম চালানোর পরামর্শ বিশেষজ্ঞদের থানচিতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন বিচারের আশ্বাস দিয়ে ধর্ষণ ও ইয়াবা দিয়ে আটক, হাটহাজারী ছাত্রলীগ সভাপতি রাসেল ও ৬ পুলিশসহ ১০ জনের বিরুদ্বে মামলা ১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ হাজতি উধাও : জেলারকে প্রত্যাহার, ঘটনা তদন্তে কমিটি
চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৩৮ জন, একজনের মৃত্যু

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৩৮ জন, একজনের মৃত্যু

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ২৮০ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে  নতুন আক্রান্ত হয়েছেন ৩৮ জন। এনিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩২ হাজার ৫৭৮ জনে। গত ২৪ ঘণ্টায় নতুন করে একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৮ জন। 

আজ রবিবার (২৪ জানুয়ারি) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩২ হাজার ৫৭৮ জন। এর মধ্যে ২৫ হাজার ৪০০ জন নগরের ও ৭ হাজার ১৭৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এছাড়া এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৩৬৮ জন। এর মধ্যে ২৬৭ জন নগরের ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গতকাল শনিবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৭৪৭ জনের নমুনা পরীক্ষায় ৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ৩৩৯ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের করোনা পাওয়া গেছে। সিভাসুতে ১৭ জনের নমুনা পরীক্ষা করে কারও শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

শেভরণে ১৫৮ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা মিলেছে।

আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৮ জনের নমুনা পরীক্ষা করে কারও শরীরে করোনা পাওয়া যায়নি।

জেনারেল হাসপাতালের আরটিআরএলে ১১ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT