চট্টগ্রামে ঈদের দিনে করোনা আক্রান্ত ৬১, মৃত্যু একজনের - CTG Journal চট্টগ্রামে ঈদের দিনে করোনা আক্রান্ত ৬১, মৃত্যু একজনের - CTG Journal

বুধবার, ১৬ Jun ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
স্ত্রী-সন্তানসহ ৩ জনকে হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ সিনহা হত্যা মামলায় প্রদীপের জামিন শুনানি ২৭ জুন অর্থপাচারের অভিযোগ নিয়ে যা বলছে ‘বিগো’ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ থাকবে আরও ১৬ দিন আমাকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে: পরীমনি বিলাসিতা ও অনাহার: বৈষম্যে ভরা মহামারির দুই দিক ঢাকায় পৌঁছালো চীনা ভ্যাকসিনের আরও ৬ লাখ ডোজ রাজনীতি না চিকিৎসা, কী বেছে নেবেন খালেদা জিয়া সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় জামিন মিলেনি আসামির পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হলেন নিখিল কাপ্তাই পাওয়ার গ্রীড হতে চুরি হওয়া ২টি ব্যাটারীসহ ১ জন আটক গ্রেফতার এড়াতেই এএসআই সালাহ উদ্দিনকে হত্যা?
চট্টগ্রামে ঈদের দিনে করোনা আক্রান্ত ৬১, মৃত্যু একজনের

চট্টগ্রামে ঈদের দিনে করোনা আক্রান্ত ৬১, মৃত্যু একজনের

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়েছেন ৬১ জন। সবমিলিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ হাজার ৭৬৫ জনে। আরও একজনের মৃত্যু নিয়ে করোনায় মৃতের সংখ্যা হয়েছে ৫৭৭।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছেন।

সিভিল সার্জনের প্রতিবেদনুযায়ী, চট্টগ্রামের সরকারি-বেসরকারি দশটি ল্যাবে ৭৯০টি নমুনা পরীক্ষা হয়েছে। এতে বিআইটিআইডির ল্যাবে ২৩৪টি নমুনায় ১৫ জনের, চমেক হাসপাতালের ল্যাবে ২৪৮ টি নমুনায় ১০ জনের ও সিভাসু ল্যাবে ১২৫ টি নমুনা পরীক্ষায় ২৮ জনের দেহে করোনা পাওয়া গেছে।

এছাড়া বেসরকারি  ইমপেরিয়াল হাসপাতালে ২২ টি নমুনা পরীক্ষা করে ১১ জন ও শেভরন ক্লিনিক্যাল ল্যাবে ২৪৯ টি নমুনা পরীক্ষায় ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। 

অন্যদিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতারের ল্যাবে ৮টি নমুনা পরীক্ষায় ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) কোন নমুনা পরীক্ষা করা হয়নি। 

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ২৯টি নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 
 
চট্টগ্রামে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানিয়েছেন, নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে ৫০ জন চট্টগ্রাম নগরের। বাকি ১১ জন চট্টগ্রামের বিভিন্ন উপজেলার।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT