গুইমারাতে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন - CTG Journal গুইমারাতে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:২৬ অপরাহ্ন

        English
শিরোনাম :
নতুন বছরে নতুন তরকারী হিসাবে পাহাড়ে কাঠাল খুবই প্রিয় সব্জি লিখিত পরীক্ষার ফলাফল নিয়ে যা জানালো বার কাউন্সিল ঈদের আগে লকডাউন শিথিল হবে মানিকছড়ি ভিজিডি’র খাদ্যশস্য সরবরাহে বিধিভঙ্গ করায় খাদ্য নিয়ন্ত্রক ও ওসিএলএসডি’কে শোকজ লকডাউনে মানিকছড়িতে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা অব্যাহত চট্টগ্রামে দোকানপাট-শপিংমল খুলে দেওয়ার দাবি ব্যবসায়ীদের না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ লকডাউন বাড়ানো হলো যে কারণে একদিনে প্রাণ গেল ১১২ জনের আগ্রাবাদ বিদ্যুৎ ভবনে ৬ চাঁদাবাজ আটক নাইক্ষ্যংছড়িতে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র ও কাতুর্জ উদ্ধার
গুইমারাতে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

গুইমারাতে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

শাহ আলম রানা, গুইমারা (খাগড়াছড়ি) : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি’র গুইমারা উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট/২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপজেলার কাশেম মার্কেটস্থ ব্যাটমিন্টন গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে দ্বৈত রাসেল-শিবলু জুটি ১০-১৫ ও ০৮-১৫সেটে বাবলু-দূর্জয় জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জণ করে একই সাথে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রাখে।

শুক্রবার রাতে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের হাতে চ্যাম্পিয়ন ক্রেস্ট ও প্রাইজ মানি তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা।

উপজেলা ছাত্রলীগ সভাপতি(ভা:) ও শেখ রাসেল স্মৃতি সংসদ গুইমারা শাখার সাধারণ সম্পাদক আনন্দ সোমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ম্ঃো আবু তাহের, সমীরণ পাল, আইয়ুব আলী, ও শেখ রাসেল স্মৃতি সংসদ গুইমারা শাখার সভাপতি রাম্প্রুচাই চৌধুরী।

সোনালী ব্যাংক গুইমারা শাখা ব্যবস্থাপক সঞ্জিত দেবনাথ, আওয়ামীলীগ নেতা জনার্ধন সেন মেম্বার, ইখতেয়ার উদ্দিন চৌধুরী পলাশ, মোঃ শাহ আলম, ফাতেমা বেগম, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সংবাদকর্মীগণ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা প্রধান অতিথির বক্তব্যে খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখে উল্লেখ করে ক্রীড়া আমাদের যুব সমাজকে নৈতিক অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে পারে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটিকে এধরণের সুন্দর টুর্নামেন্ট আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করে আগামী বছর গোল্ডকাপ টুর্নামেন্ট আয়োজন করার ঘোষনা দেন। পরে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষে কেশব মজুমদার প্রধান অতিথিকে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন।

উল্লেখ্য, টুর্নামেন্টে গুইমারা উপজেলার মোট ১৮টি দল (দ্বৈত) অংশগ্রহণ করে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT