খুলনা-যশোর মহাসড়ক সংস্কারের দাবিতে ১৫ জেলায় ধর্মঘট চলছে - CTG Journal খুলনা-যশোর মহাসড়ক সংস্কারের দাবিতে ১৫ জেলায় ধর্মঘট চলছে - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

        English
খুলনা-যশোর মহাসড়ক সংস্কারের দাবিতে ১৫ জেলায় ধর্মঘট চলছে

খুলনা-যশোর মহাসড়ক সংস্কারের দাবিতে ১৫ জেলায় ধর্মঘট চলছে

খুলনা-যশোর মহাসড়ক সংস্কারের দাবিতে আজ মঙ্গলবার (৩ এপ্রিল) সকাল ৯টা থেকে ১৫ জেলায় ধর্মঘট শুরু হয়েছে। বুধবার সকাল ৯টা পর্যন্ত এ ধর্মঘট চলবে। জ্বালানি তেল পরিবেশক ও ট্যাংকলরি মালিক সমিতির আহ্বানে এ ধর্মঘটের কারণে জ্বালানি তেল  উত্তোলন ও পরিবহন বন্ধ রয়েছে।

১ এপ্রিল খুলনা বিভাগীয় জ্বালানি তেল পরিবেশক ও ট্যাংকলরি শ্রমিক মালিক ওনার্স অ্যাসোসিয়েশন বৈঠকের পর এ ধর্মঘট আহ্বান করে।

ট্যাংকলরি খুলনা বিভাগীয় মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখ ফরহাদ হোসেন বলেন, ধর্মঘটের সমর্থনে মঙ্গলবার সকালে খালিশপুরে মেঘনা ডিপোর সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। সমাবেশে মালিকসহ চালক ও শ্রমিকরা অংশ নিয়েছেন।

তিনি বলেন, সংস্কার না হওয়ায় খুলনা-যশোর মহাসড়ক চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। মহাসড়কে বিটুমিন, কার্পেটিং উঠে ছোট-বড় খানাখন্দ সৃষ্টি হয়েছে। প্রতিদিন ঘটছে নানা দুর্ঘটনা। গর্তে পড়ে ট্যাংকলরির ক্ষয়ক্ষতি হচ্ছে। প্রায় দু’বছর ধরে এ মহাসড়কে এমন অবস্থা বিরাজ করছে। কিন্তু সংস্কারে কার্যকর কোনও উদ্যোগ নেওয়া হচ্ছে না। ফলে বাধ্য হয়ে পরিবহন বন্ধ রেখে ধর্মঘট পালন করতে হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT