খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর বিএনপির দোয়া মাহফিল - CTG Journal খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর বিএনপির দোয়া মাহফিল - CTG Journal

মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
দিনে সাইকেল চুরি, রাতে ইয়াবা বিক্রি সংক্রমণ নিয়ন্ত্রণে তিন পরামর্শ ১৯ দিনে জামিনে মুক্ত ৩৩ হাজার কারাবন্দি ফেসবুক কি শুনতে পায়, কীভাবে নজরদারি করে? পানছড়িতে ভেস্তে যাচ্ছে এলজিইডি’র ১ কোটি ৬২ লাখ টাকার তীর রক্ষা প্রকল্প: মরে যাচ্ছে ঘাস, তীরে ধরেছে ফাটল খালেদা জিয়ার বিদেশযাত্রা নিয়ে নতুন হিসাব-নিকাশ চীনা রাষ্ট্রদূতের মন্তব্যে বিস্মিত কূটনীতিকরা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় কাপ্তাইয়ে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল চৈতন্য গলির জুয়ার আস্তানায় পুলিশের হানা, আটক ১৪ সীমান্ত এলাকায় ব্যাপকহারে করোনা টেস্টের নির্দেশ রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর বিএনপির দোয়া মাহফিল

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর বিএনপির দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্ট বেড়ে সিসিইউতে ভর্তি হওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে মঙ্গলবার (৪ মে) বাদে জোহর নগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত হয়ে সিসিইউতে চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। তাছাড়া কারাবন্দি ডা.শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলায় হয়রানীর শিকার বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ান সহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ, যুগ্ম আহবায়ক সৈয়দ আজম উদ্দীন, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, সদস্য মাহবুবুল আলম, ইকবাল চৌধুরী, এস এম আবুল ফয়েজ, মনজুর আলম চৌধুরী মঞ্জু, মো.কামরুল ইসলাম, কেন্দ্রীয় শ্রমিকদলের উপদেষ্টা শামসুল আলম (ডক), থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন, মো. সালাউদ্দীন, মো. সেকান্দর, সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, আবদুল কাদের জসিম, রোকন উদ্দীন মাহমুদ, নগর বিএনপি নেতা আবদুল হালিম স্বপন, মো. ইদ্রিস আলী, ওয়ার্ড় বিএনপির সভাপতি কাজী শামসুল আলম, রফিক উদ্দীন চৌধুরী, হুমায়ুন কবির সোহেল, ফারক আহমেদ, মোহাম্মদ আসলাম, মোহাম্মদ আজম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুন্সী, হাসান উসমান চৌধুরী, আবু সাহেদ হারুন, আবু ফয়েজ, বিএনপিনেতা গিয়াস উদ্দীন ভূঁইয়া, জাকির হোসেন, মো. সালাউদ্দীন, সৈয়দ মো. উসমান, সাহাবুদ্দীন সাবু, মোজাম্মেল হক হাসান, আবদুল হালিম, এম এ নাছের, নগর যুবদলের আসাদুর রহমান টিপু, মো. সালাউদ্দীন, আবুল হোসেন, নগর ছাত্রদলনেতা মোহাম্মদ পারভেজ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT