খাগড়াছড়ি জেলার পানছড়ি ও মাটিরাঙ্গায় ২শ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ - CTG Journal খাগড়াছড়ি জেলার পানছড়ি ও মাটিরাঙ্গায় ২শ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ - CTG Journal

শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
ফেসবুকে নেতিবাচক মন্তব্য, ১০ শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ বাজেটে নতুন ও ক্ষুদ্র উদ্যোক্তাদের বিশেষ সহায়তার প্রস্তাব ডিসিসিআই ও বিসিআইয়ের শিশু অপরাধীর সর্বোচ্চ সাজা ১০ বছর: হাইকোর্ট প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী মানিকছড়িতে ইউসিসিএ লি. চেয়ারম্যানকে বিদায় ও বরণ করে নিলেন উপজেলা পরিষদ টিকা নিয়েছেন ৩৫ লাখ ৮১ হাজার মানুষ শিক্ষাপ্রতিষ্ঠান চালুর প্রাকপ্রস্তুতি জানতে চেয়েছে সরকার যেসব ইউনিয়নে ১১ এপ্রিল ভোট কলিমুল্লাহ’র বক্তব্য রুচি বিবর্জিত: শিক্ষা মন্ত্রণালয় করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী কারাগারে কয়েদিকে নির্যাতনের অভিযোগে মামলা, পিবিআই’কে তদন্তের নির্দেশ রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’
খাগড়াছড়ি জেলার পানছড়ি ও মাটিরাঙ্গায় ২শ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

খাগড়াছড়ি জেলার পানছড়ি ও মাটিরাঙ্গায় ২শ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি জেলার পানছড়িতে গরীব অসহায় ও দু:স্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকালে জুনাব আলী ফাউন্ডেশনের উদ্যোগ পানছড়ির লোগাং ও উল্টাছড়িতে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

জুনাব আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের আইনজীবি এডভোকেট এয়াকুব আলী চৌধুরী প্রধান অতিথি হিসেবে পানছড়ির লোগাং ও উল্টাছড়ি এবং মাটিরাঙ্গা উপজেলার বর্ণালের ২শ মানুষের মাঝে কম্বল ও চাদর বিতরণ করেন।

এ সময় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি ঈসমাইল নবী শাওন, বর্তমান কেন্দ্রীয় সেক্রেটারী মো: ছাদেকুর রহমান, স্থানীয় মেম্বার সাহেব আলী ও ফজলুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পাহাড়ের শীতার্থদের সাহায্যার্থে সমাজের বিত্তবানসহ সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার অনুরোধ জানানো হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT