কিশোরগঞ্জে চাচি ও চাচাত ভাইবোন খুন, কলেজছাত্র আটক - CTG Journal কিশোরগঞ্জে চাচি ও চাচাত ভাইবোন খুন, কলেজছাত্র আটক - CTG Journal

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
এক রাতে মিললো ১২ কোটি টাকার ইয়াবা ‘ওয়াজ-মাহফিলের নামে জাতিকে ঈমানহারা করছেন তাহেরী’ মানিকছড়িতে দুগ্ধগাভী পেলেন অভিভাবকহীন শিশু-কিশোর পরিবার নিবন্ধন ৪৯ লাখ, টিকা নিয়েছেন ৩৬ লাখের বেশি মানুষ স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশের উত্তরণে ভারত ‘খুশি’ এক বা দুই ডোজ যা-ই হোক, সহজলভ্য ভ্যাকসিন গ্রহণের পরামর্শ বিশেষজ্ঞদের ফেনীতে একটি ভবনে বিস্ফোরণে মা ও দুই মেয়ে দগ্ধ বেরোবি’র বিশেষ উন্নয়ন প্রকল্পে প্রভাবমুক্ত ও নিরপেক্ষ তদন্ত হয়েছে: ইউজিসি রোজার আগেই ‘মাঠে নামবে’ গণফোরাম করোনাভাইরাস: দেশে আরও ১০ মৃত্যু, শনাক্ত ৫৪০ সংশোধন নয়, ২৬ মার্চের আগেই ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করুন: জাফরুল্লাহ চৌধুরী চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৯২ জন
কিশোরগঞ্জে চাচি ও চাচাত ভাইবোন খুন, কলেজছাত্র আটক

কিশোরগঞ্জে চাচি ও চাচাত ভাইবোন খুন, কলেজছাত্র আটক

পাকুন্দিয়া থানার ওসি মো. শামসুদ্দিন জানান, পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি গ্রামে শনিবার সকাল ৭টার দিকে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন – ওই গ্রামের তাছলিমা বেগম (৩৫), তার ছেলে নিলয় (১০) ও মেয়ে রাইশা (৮)।

ওসি শামসুদ্দিন প্রাথমিক তদন্তের বরাতে বলেন, ওই গ্রামের কলেজছাত্র মবিন (২৫) ও তার চাচার পরিবারের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল।

“এই বিরোধের জেরে মবিন দা দিয়ে তার চাচি তাছলিমা, চাচাত ভাই নিলয় ও চাচাত বোন রাইশাকে কুপিয়ে আহত করেন। এতে তাছলিমা ও নিলয় ঘটনাস্থলেই মারা যান। রাইশাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর তারও মৃত্যু হয়।”

ঘটনার পরপরই স্থানীয়রা মবিনকে আটক পুলিশে দেয় জানিয়ে তিনি বলেন, মবিন কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের মাস্টার্সের ছাত্র। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT