মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
কিশোরগঞ্জে চাচি ও চাচাত ভাইবোন খুন, কলেজছাত্র আটক

কিশোরগঞ্জে চাচি ও চাচাত ভাইবোন খুন, কলেজছাত্র আটক

পাকুন্দিয়া থানার ওসি মো. শামসুদ্দিন জানান, পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি গ্রামে শনিবার সকাল ৭টার দিকে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন – ওই গ্রামের তাছলিমা বেগম (৩৫), তার ছেলে নিলয় (১০) ও মেয়ে রাইশা (৮)।

ওসি শামসুদ্দিন প্রাথমিক তদন্তের বরাতে বলেন, ওই গ্রামের কলেজছাত্র মবিন (২৫) ও তার চাচার পরিবারের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল।

“এই বিরোধের জেরে মবিন দা দিয়ে তার চাচি তাছলিমা, চাচাত ভাই নিলয় ও চাচাত বোন রাইশাকে কুপিয়ে আহত করেন। এতে তাছলিমা ও নিলয় ঘটনাস্থলেই মারা যান। রাইশাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর তারও মৃত্যু হয়।”

ঘটনার পরপরই স্থানীয়রা মবিনকে আটক পুলিশে দেয় জানিয়ে তিনি বলেন, মবিন কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের মাস্টার্সের ছাত্র। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT