কানে অপারেশন হয়েছে কিশোরের - CTG Journal কানে অপারেশন হয়েছে কিশোরের - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

        English
কানে অপারেশন হয়েছে কিশোরের

কানে অপারেশন হয়েছে কিশোরের

কার্টুনিস্ট আহমেদ কবীর কিশোরের কানে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। তার ভাই আহসান কবির বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন। অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানান তিনি।

শনিবার (১৩ মার্চ) রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে বেলা ১২টায় এই অপারেশন হয়। বেলা পৌনে ২টার দিকে তাকে কেবিনে দেওয়া হয়েছে।  

চিকিৎসকদের বরাত দিয়ে কবি, লেখক ও অভিনেতা  আহসান কবির আরও জানান, কিশোরের ডান কানে ‘টিমপ্যানিক মেমব্রেন রিপেয়ার মিনিজোপ্লাস্টি’ করা হয়েছে। ক্ষত সৃষ্টি হওয়ায় এই পদ্ধতিতে কানে একটি ছোট যন্ত্র বসানো হয়েছে

চোখের অপারেশন প্রসঙ্গে তিনি বলেন, কিশোরের ব্লাড সুগার এখনেও অনিয়ন্ত্রিত। গতকাল ছিল ১৬, আজ দুপুরে ছিল সাত দশমিক আট। এর মাঝেই একদিন ব্লাড সুগার চারের নিচে নেমে গিয়ে কিশোর অসুস্থ হয়ে পড়ে। এটি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত অপারেশন সম্ভব নয়।

তিনি আরও জানান, কিশোরের হাড়ের আঘাত ঠিক হতে সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এখনেও পায়ের পাতায় তীব্র যন্ত্রণা রয়েছে।

উল্লেখ্য, কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ২০২০ সালের ৫ মে থেকে গ্রেফতার করা হয়। এরপর চলতি বছরের ৫ মার্চ দীর্ঘ ১১ মাস কারাভোগের পর ছয় মাসের জামিনে কারাগার থেকে বের হন তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT